আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহে ওয়াবারাকাতুহু…

আশা করি সবাই ভাল আছেন। Google Adsence এর আল্টারনেট বললে ভুল হবে, কিন্তু যাদের সোনার হরিণ Google Adsence  কোন করনে এখনো পাওয়া হয় নি তারা তাদের ওবেব সাইটে যদি ভালো ভিজিটর থাকে তাহলে একটা স্মার্ট আয় করতে পারে Popup অ্যাড শো করিয়ে। ভাবছেন Popup মানে adfly….জাতীয় কনো সাইট হবে, এরা আর কত টাকা দেবে ?

হাঁ । আপনার ভাবনা ঠিক ! কিন্তু এই popup অ্যাড কোম্পানি আপনাকে Infolinks, Bidvertiser, Chitika এদের থেকে অনেক বেশি দেবে ১০০% নিশ্চিত থাকেন।

আজ আমি আপনাদেরকে সেই popup Ads site এর সন্ধান দিব যা থেকে আপনি মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন । আপনি চাইলে Google Adsence, Infolinks, Chitika এর পাশা-পাশি এই অ্যাড শো করাতে পারবেন । আমার জানা মতে Google Adsence এর পরে সব চেয়ে ভাল পে-করা অ্যাড সাইট এটা ।

কিছু বৈশিষ্ট যা আমি জানি,  সেগুলো শেয়ার করছি — প্রতি মিনিটেই আপনার ইম্প্রেশন, (CRT), ডলার সহ সকল কিছুর আপডেট পাবেন। মাত্র ৫$(paypal,payza),20$(payonner),2000$(bank transfer)হলেই পেমেন্ট Request করতে পারবেন ১২ ঘন্টার ভিতরে আপনি পেমেন্ট পেয়ে যাবেন, কোন সাপ্তাহিক ছুটির দিন নেই ২৪/৭ Request করতে পারবেন, চাইলে প্রতিদিনই ডলার তুলতে পারবেন।সর্বচ্চ ১ ডলার পেতে পারেন প্রতি ক্লিকের বিনিময়ে ।  তাছাড়াও কিছু এক্সট্রা বোনাস ও পেতে পারেন । Application করার পর সর্বচ্চ ২৪ ঘন্টা সময় নিবে Site Approve করতে ।

তবে…………..সমস্যা হল…………  আপনার ব্লগ/ওয়েব সাইট ভাল মানের হতে হবে, আপনার ব্লগ এ ভাল ভিসিটর থাকতে হবে, একটা সাইটের জন্য একটাই কোড জেনারেট হয়, নিজের অ্যাড এ নিজে ক্লিক করতে পারবেন না, একই সাথে অন্য কনো অ্যাড মিডিয়ার popup অ্যাড ব্যাবহার করতে পারবেন না ।

হাঁ সেই সাইটার নামই হল পপঅ্যাড । ভিজিট করতে এবং একাউন্টের জন্য আবেদন করতে এখানে ক্লিক করুন

ভাল লাগলে কমেন্ট করে জানাবেন । ফেসবুকে আমি

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.