বাংলাদেশের অনলাইন ইতিহাসে এক সাড়া জাগানো দিন।প্রতি বছরের ন্যায় এ বছরও ১লা সেপ্টেম্বর Branoo.com  আবার মহা সমারোহে উৎযাপন করতে যাচ্ছে Happy Sale Day। Branoo.com তাদের বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে এই ছাড় দিচ্ছে ১লা সেপ্টেম্বর সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত। এই ছাড় ভেজালমুক্ত অরিজিনাল পারফিউম এবং কসমেটিক্স ছাড়াও পাওয়া যাবে ড্রেস, শাড়ি, শার্ট, টি-শার্ট, জুয়েলারির এবং বহু মূল্যবান বইয়ে। অনলাইন ই- কমার্স প্রেমীদের জন্য দিনটি কেনাকাটার উৎসব হিসেবে গণ্য হয় এই দিনটি।

ব্র্যানোর সকল পণ্যই বাইরে থেকে ইম্পোর্ট করা। খুব সামান্য কিছু পণ্য দেশের নামমাত্র কিছু সাপ্লাইয়ার থেকে নিয়ে স্টক করে। ব্র্যানোর সবসময় পন্যের গুনগত মান নিয়ে সচেতন থাকে। সকল পণ্য ওয়ারহাউজে স্টক করে থাকে সেখান থেকে ডেলিভারি দেয়া হয়। সেই সাথে পণ্যের অরিজিনালিটি বজায় রাখে ১০০%। তাই ব্র্যানোর পণ্যের গুনগত মান নিয়ে সকল গ্রাহকরাই অনেক খুশি থাকে। ভেজালমুক্ত অরিজিনাল ও গুনগত মান বজায় রেখে দেশী এবং বিদেশী ব্র্যান্ডের পন্য দেশের মানুষের কাছে সরবরাহ করার প্রয়াস ব্র্যানো এখন পর্যন্ত সফলভাবে পরিচালনা করে আসছে। ঢাকা এবং চট্টগ্রাম দু জায়গাতেই তাদের অফিস আছে।

গতবছর ব্র্যানো তার ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত “Happy Sale Day” বাংলাদেশের ই-কমার্সে একদিনে সর্বোচ্চ বিক্রয় করে আলোড়ন সৃষ্টি করে। দুই সপ্তাহ আগে থেকে বিভিন্নভাবে সোশাল, ব্লগ, অনলাইন, নিউজ, পত্রপত্রিকাসহ সব ধরণের মিডিয়াতে মার্কেটিং এর প্রচারনা চালায় যাতে করে দেশের সর্বোচ্চ সংখ্যাক গ্রাহক এই একদিনের অফারটি উপভোগ করতে পারে। “Happy Sale Day” উপলক্ষে আগে থেকেই ওয়ারহাউসে পণ্য মজুদ করা শুরু করেছিলো যাতে করে গ্রাহকদের খুব সহজেই পণ্যের ডেলিভারি দেয়া যায়। এই বছর তাদের আশা গতবছরের থেকে আরো ভালো করার এবং অনলাইনে কেনাকাটা করতে আমাদের দেশের মানুষকে আরো উৎসাহিত করা।

বাংলাদেশের অনলাইনে অরিজিনাল পারফিউমের অন্যতম বিক্রেতা Branoo.com তাদের এই Happy Sale Day তে রাখছে পারফিউমের বিশাল সংগ্রহ। এবছর উৎযাপনে সাথে আরো থাকছে ঘড়ি, কসমেটিক্স, ড্রেস, শাড়ি, শার্ট, টি-শার্ট, জুয়েলারির বিশাল আয়োজন এবং সাথে থাকছে ৭০ হাজারেরও বেশী বই। এই বারে Happy Sale Day উৎযাপনে Branoo বিভিন্ন চমক নিয়ে হাজির হচ্ছে তাদের ক্রেতা সাধারণের কাছে এবং গতবারের চেয়ে বেশী মূল্য ছাড় নিয়ে। এইবারের Happy Sale Day তে থাকছে সর্বোচ্চ ৬০% পর্যন্ত ছাড় এবং বইয়ে পাবেন সর্বোচ্চ ৫৫% পর্যন্ত মূল্য ছাড়।

সিইও রাজীব রায় বলেন, “২০১৪ সালের ১লা সেপ্টেম্বর যাত্রা শুরু করে এখন সাফল্যের ২য় বছর উৎযাপন করতে যাচ্ছে। আমাদের এই বর্ষপূর্তি আমরা সবসময় চাই আমাদের গ্রাহকদের সাথে উদযাপন করতে। এই কারনে এই দিনটিকে আমরা নাম দিয়েছি Happy Sale Day। গ্রাহকরা যাতে অনলাইনে কেনাকাটা করতে ভরসা পায় এবং নামমাত্র মূল্যে পণ্য কেনার সুযোগ পাই এটাই হচ্ছে আমাদের মুখ্য বিষয়। Branoo’র এখন প্রায় ১৬০০০ সন্তুষ্ট গ্রাহক আছেন”।

এইবারের Happy Sale Day আয়োজনে থাকছে বিশাল পণ্যের সমাহার- ১০,০০০ মত পণ্য যার মধ্যে নিজেদের কাছে থাকছে ৬,০০০ মত পণ্য, সরবরাহকারীদের হাতে থাকছে ২,২০০ মত পণ্য এবং শিপমেন্টে থাকছে ১,৮০০ মত পণ্য। সেই সাথে বইয়ের কালেকশন আছে ৭০ হাজারেরও বেশি।

Branoo.com এর সন্মানিত ক্রেতা সাধারণের সুবিধার্থে তাদের এই অফার (মুল্য ছাড়) আগামী ২৮শে আগস্ট থেকে সবাই দেখতে পাবেন কিন্তু ১লা সেপ্টেম্বর সকাল ১০টার আগে কেউ কিছু কিনতে পারবেন না। গত বছর একজন ক্রেতা পণ্য পছন্দ করে ফোন করে অর্ডার করার আগেই দেখা যায় অন্য কেউ তা কিনে ফেলেছে। তাই এইবার Branoo.com এর পক্ষ থেকে সবার জন্য পরামর্শ ফোনে অর্ডার না দিয়ে সরাসরি নিজেরাই ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার দিয়ে দেয়। দিনটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন – http://www.branoo.com/happysaleday2016

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.