বন্ধু দিবসকে সামনে রেখে স্মার্ট সল্যুশনস সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘উই’ এবং মোবাইল অপারেটর বাংলালিংক দিচ্ছে বোনাস উপভোগের সুযোগ।

শনিবার ‘উই’-এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ আগস্ট আমরা কোম্পানিজ এবং বাংলালিংকের মধ্যে ক্যাম্পেইন নিয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আমরা কোম্পানিজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ‘উই’-এর প্রধান নির্বাহী (সিইও) ইন্তেখাব মাহমুদ, ‘উই’-এর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার তৌহিদ চৌধুরী, বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার রিমন এবং বাংলালিংকের ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উই’ আউটলেট থেকে ‘উই’ বি ওয়ান, ভি ওয়ান কিংবা এক্স ওয়ানের যেকোনো একটি ডিভাইস কিনলে বাংলালিংকের পুরাতন এবং নতুন গ্রাহকরা রিচার্জের ওপর বোনাস মিনিট এবং ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

একজন ‘উই’ স্মার্টফোন ক্রেতা তাঁর বাংলালিংক নম্বরে ৯৮ এবং ১২৮ টাকা রিচার্জে ক্রেতা ও তার একজন বন্ধু উপভোগ করতে পারবেন যথাক্রমে ৭০ এবং ১০০ মেগাবাইট ডাটা। ৭০ এবং ১২৮ মেগাবাইট ইন্টারনেট ডাটা বোনাসের মেয়াদ থাকবে যথাক্রমে চার ও পাঁচদিন।

উল্লেখিত ‘উই’ স্মার্ট সল্যুশনসগুলোর যেকোনো একটি ক্রয় করে গ্রাহককে বাংলালিংকের পক্ষ থেকে বোনাস সম্পর্কিত মেসেজ পাঠানো হবে। মেসেজ পাওয়ার পর ক্রেতা ৯৮ কিংবা ১২৮ টাকা রিচার্জ করলে বোনাস ইন্টারনেট ডাটা পাবেন। পাশাপাশি যে উক্ত বাংলালিংক গ্রাহক তাঁর যে বন্ধুকে বোনাস ডাটা শেয়ার চান সে বন্ধুর ‘এমএসআইএসডিএন’ ৪৩২১ নম্বরে পাঠাতে হবে। উল্লেখিত পরিমাণ টাকা রিচার্জের পর গ্রাহককে তাঁর বন্ধুর ‘এমএসআইএসডিএন’ নির্ধারণ করতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন গ্রাহক যতবার ইচ্ছা ততবার এই বোনাস উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, বাংলালিংকের বিশেষ ট্যারিফ এই অফারের আওতাভুক্ত নয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মাসব্যাপী এই অফার শুরু হচ্ছে আগামী ৭ আগস্ট থেকে। গ্রাহকরা ওই তিনটি মডেলের ‘উই’ স্মার্ট সল্যুশনসের সঙ্গে একটি করে সেলফি স্টিক এবং উই এক্স ওয়ানের সঙ্গে একটি ব্লুটুথ হেডফোন ফ্রি পাবেন। উল্লেখ্য, ‘উই’ বি ওয়ানের ওয়ানের ৭,৭০০ টাকা, ভি ওয়ানের মূল্য ৮,৫০০ টাকা এবং এক্স ওয়ানের মূল্য ১৮,৬০০ টাকা। দেশব্যাপী সবগুলো ‘উই’ কেয়ার সেন্টার থেকে প্রতিটি ডিভাইসের জন্য থাকছে এক বছরের ওয়্যারেন্টি ও বিক্রয়োত্তর সেবা।

বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে সামাজিক মাধ্যমে প্রতিযোগিতা। এ প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ‘উই’-এর ফেসবুক পেজ থেকে- https://www.facebook.com/morethanaphone/

চুক্তি স্বাক্ষর উপলক্ষে ‘উই’-এর প্রধান নির্বাহী ইন্তেখাব মাহমুদ বলেন, ‘দেশের অন্যতম বৃহৎ টেলিকম অপারেটর বাংলালিংকের সঙ্গে বন্ধু দিবস উপলক্ষে এ যৌথ উদ্যোগ নিয়ে আমরা উচ্ছ্বসিত। আমরা আশা করি, এ প্রচারণা দেশব্যাপী বন্ধুদের মাঝে খুশির এক নতুন উপলক্ষ তৈরি করবে।’

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন বলেন, ‘বন্ধুরা আমাদের জীবনে বিশেষ এক জায়গা দখল করে আছে। আর তাই বন্ধু দিবসের এই বিশেষ উপলক্ষে ‘উই’-এর সঙ্গে এই আকর্ষণীয় ডাটা অফার বাজারে আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলালিংক সব সময় অধিক সংখ্যক মানুষকে স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে ডিজিটাল বিশ্বের সঙ্গে পরিচিত করতে এবং তাদের জীবনে নতুন মাত্রা যোগ করার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।’

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.