প্রযুক্তির ব্লগ টেকটুইটস এবং বিডিস্টল এর যৌথ উদ্দেগে আয়োজন করা হচ্ছে “টেকটুইটস টেক ব্লগিং কন্টেস্ট মে-২০১২১” . টেকটুইটস ইতিমধ্যে বাংলাদেশের একটি সেরা প্রযুক্তি কমিউনিটি ব্লগে পরিনত হয়েছে। ব্লগিং কমিউনিটির প্রাণ হচ্ছে এর লেখকেরা। তাই এ লেখকদের জন্য আয়োজন হচ্ছে টেক ব্লগিং কন্টেস্ট। একমাস ব্যপী চলবে এ কন্টেষ্ট। আমরা চাই সবাই পুরষ্কার পাক, কিন্তু আমাদের সীমিত আয়জনে সবাইকে পুরষ্কৃত করা সম্ভব হবে না। তাই আমরা এক মাসের মধ্যে ব্লগারদের লেখার সংখ্যা এবং মান বিবেচনা করে বিজয়ীদের নাম ঘোষনা করব। মোট পুরষ্কার পাবেন আটজন বিজয়ী। আর এ বিজয়ী আটজন ব্লগারের জন্য থাকছে আকর্ষনীয় পুরষ্কার ও একটি করে সার্টিফিকেট। যা একটি অনুষ্টানের মাধ্যমে আপনাদের হাতে তুলে দেওয়া হবে। আপনি ও হতে পারেন এ আট জন ভাগ্যবানদের একজন। তার জন্য আপনাকে লিখতে হবে প্রযুক্তি বিষয়ক যেকোন লেখা।

দেখা যাক বিজয়ীদের জন্য কি কি থাকছেঃ


  • প্রথম পুরষ্কারঃA4Tech G6-10D Wireless Mouse
  • দ্বিতীয় পুরষ্কারঃCamac 878 Black Mini speaker
  • তৃতীয় পুরষ্কারঃApacer 8GB Pen Drive
  • চতুর্থ পুরষ্কারঃNotebook/Laptop Computer Lock
  • পঞ্ছম পুরষ্কারঃA4Tech Headset
  • ষষ্ট পুরষ্কারঃ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক একটি বই ও একটি ডায়েরী।
  • সপ্তম পুরষ্কারঃ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক একটি বই।
  • অষ্টম পুরষ্কারঃ একটি বিজ্ঞান কল্প কাহীনি [ সাইন্স ফিকশন] বই।

আগামি মে ১৫ তারিখ থেকে জুন মাসের ১৫ তারিখ পর্যন্ত যেকোন যে কোন ব্লগার এতে অংশ নিতে পারবে। ১৫-০৫-২০১২ থেকে ১৫-০৬-২০১২ পর্যন্ত সব গুলো লেখা উপর ভিত্তি করে বিজয়ীদের নাম ঘোষনা করা হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ http://techtweets.com.bd/

ধন্যবাদ সবাইকে।

comments

13 কমেন্টস

  1. Buy a watch on the network, but still have to look at the credibility of the website , choose the way of payment as well as the best choice for cash on delivery , because you can now express the first inspection , the payments , so you can rest assured purchase, high replica also allows you to go out there with a face like a Miles , temperament extraordinary.

  2. Of course , no exception there are a lot of people feel as good as genuine replica , which is understandable. However, the actual situation , the genuine price is too expensive , use value , the genuine Omega watch is far inferior replica Omega table. Of course, the first consideration is the price , the high price of genuine Omega watches , are often the cheapest in a million or more , while the high replica Omega watches is that many people can accept the price , and also in the use of there is no fundamental difference between , say so, choose fake Omega watch , really is a very good choice.

  3. Recently in line to see the word, so to say, cause I do purchasing friend, if you find that we gradually alienated , or have I not praise or comment for you , our friendship is not gone, but you are purchasing high replica I can not afford . Say the minds of many , many people feel , authentic really not suitable for them, so they went to the pursuit of high replica , in fact, this is a good choice, authentic is good, but prices tend to be a lot of genuine people can not match a height, while the emergence of high replica , but just be able to meet it. For example, fake Omega watch , it was a lot of people to become a high enough lifelike replica watches.

  4. আমাদের দেশে নানা সমস্যার মধ্যে একটি সমস্যা হল যোগাযোগের জন্য Bridge তৈরীর সমস্যা। হঠাৎ Bridge এর সমস্যা দেখা দিলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। পাশে নানা উপায়ে অস্থায়ী যোগাযোগ তৈরী করতে হয়। যা ব্যায়সাদ্ধ্য ও ঝুঁকিপূর্ণ। কোনো কোনো ক্ষেত্রে যোগাযোগের পথ বিচ্ছিন্ন না করা এবং সময় সাপেক্ষ হওয়ার জন্য পুরোনো Bridge রেখে নতুন Bridge তৈরী করা হয়। সে ক্ষেত্রে কিছুটা হলেও পথ বিকৃত হয়। আমার বক্তব্য এই বিজ্ঞানের যুগে আমরা এর একটা স্থায়ী সমাধান বের করতে পারি, তাহল যদি আমরা যান্ত্রিক Folding Bridge তৈরী করতে পারি, তাহলে সমস্যাটা অনেকাংশে সমাধান হয়ে যেতে পারে। Bridge ভেঙে Bridge তৈরীর যাবতীয় সময় চালিয়ে নেওয়া যেতে পারে Folding Bridge এ। কি ভাবে সম্ভব যোগাযোগ করলে তার technical উপায় যানা যেতে পারে। যদিও হয়তো স্থায়ী Folding Bridge রয়েছে। এ Folding Bridge কেবলমাত্র জরুরি অবস্থায় সাহায্য করবে।

  5. With the state of the economy, many people are having problems making ends meet. Regardless of your level of financial security, saving money through coupons is always a great idea. Although it may sound like a longshot, you can save a lot of money with coupons. Continue to read to find out more information about the benefits of collecting coupons.
    http://www.esalelouis-bags.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.