কেমন হেডফোন চাই আপনার?

কানে হেডফোন দিয়ে গুঁজে যাচ্ছেন আপনি। ভাবলেশহীন, গান শোনায় নিমগ্ন। এরকম দৃশ্য আমাদের কাছে খুবই পরিচিত একটি দৃশ্য। কিন্তু কখনো ভেবে দেখেছেন কি যে উপকারী এই গ্যাজেট কোন ব্র্যান্ডের হলে ভালো হয় কিংবা বাজারে বর্তমানে কোন কোন ব্র্যান্ডের হেডফোনের খুব চল?
আজ তাই আপনাদের এমন পাঁচটি হেডফোন ব্র্যান্ডের কথা বলা হল, যেগুলো মানুষের কাছে প্রথম পছন্দ হয়ে ধরা দিচ্ছে হেডফোন কেনার ব্যাপারেঃ

প্যানাসনিকঃ
খুব কম সময়ের মধ্যেই প্যানাসনিক মানুষের কাছে প্রথম পছন্দ হয়ে ধরা দিয়েছে। এর প্রধান কারণ হচ্ছে, প্যানাসনিকের সুন্দর সাউন্ড কোয়ালিটি এবং এর চমৎকার সব ডিজাইন। এছাড়াও প্যানাসনিকের হেডফোন আপনি পাবেন সাশ্রয়ী মূল্যে। যে তিনটি প্যানাসনিকের হেডফোন বর্তমান বাজারে চলছে তা হলঃ the RP-HX35E-K Ultra Light Stereo Headphones, Panasonic RP-HS33E-K Wired On Ear Headphone, the Panasonic RP-HS46E-W Slim Earhook Headphone.
এদের মধ্য থেকে আপনি বেছে নিতে পারেন আপনার পছন্দসই হেডফোন।

প্যানাসনিকের হেডফোন
                                                              প্যানাসনিকের হেডফোন

ক্রিয়েটিভঃ
ক্রিয়েটিভ হেডফোন হচ্ছে এমন একটি ব্র্যান্ড যা ক্রেতার কথা মাথায় রেখে সাশ্রয়ী দামে চমৎকার সব হেডফোন তৈরি করে। তরুণদের কাছে ক্রিয়েটিভ হেডফোনের বেশ চাহিদা।
ক্রিয়েটিভের সেরা তিনটি মডেল হচ্ছেঃ the Creative earphone ep-630blk, Creative earphone ep-600, Creative Hitz MA-350 Headset।

ক্রিয়েটিভের হেডফোন
                               ক্রিয়েটিভের হেডফোন

সনিঃ
সনি হচ্ছে এমন একটি ব্র্যান্ড যা যখনই বাজারে আসবে, মানুষ তা লুফে নেবে। টিভির কথাই বলুন, মোবাইলের কথাই বলুন কিংবা প্লে স্টেশনের কথাই বলুন- সনি সর্বদা তার মান ধরে রেখেছে। বাজারে প্রথম সনিই পোর্টেবল মিউজিক প্লেয়ার নিয়ে আসে যেটি হচ্ছে “Walkman”। এর মাধ্যমে মানুষ যখন যেভাবে খুশি, যে কোন জায়গায় গান শুনতে পারত।

বেছে নিতে পারেন সনির হেডফোন
                    বেছে নিতে পারেন সনির হেডফোন

গ্রাডোঃ
গ্রাডোকে আপনি খুব সহজেই চিনতে পারবেন এর আকর্ষনীয় রঙ এবং ওপেন এয়ার ডিজাইনের মাধ্যমে। এটির আকর্ষনীয় রঙ ক্রেতাদের আকৃষ্ট করে এবং এর মান নিয়ে কারো কোন প্রশ্ন নেই। গেমারদের কাছে গ্রাডোর হেডফোন খুবই পছন্দনীয় এবং এটির চমৎকার সাউন্ড কোয়ালিটি আপনাকে যখন যেভাবে খুশি নিয়ে যাবে সঙ্গীতের ভুবনে।
গ্রাডোর তিনটি সেরা মডেল হচ্ছেঃ Grado Prestige SR80e, , Grado Labs SR125i Grado Prestige SR225e এবং the Grado PS500.

গ্রাডোও থাকতে পারে পছন্দের তালিকায়
                 গ্রাডোও থাকতে পারে পছন্দের তালিকায়

বোজঃ
বোজের হেডফোন আপনাকে নিয়ে যাবে এক সুন্দর গানের ভুবনে। এটি আপনাকে পরিষ্কার শব্দ শুনতেই কেবল সাহায্য করবে না, বরং তা শব্দের মাত্রা ও তাকে পরিষ্কার করবে বহুগুণে। বর্তমান বিশ্বে বোজের হেডফোন সবচাইতে বেশী চলছে।

বোজের হেডফোনের খ্যাতি বিশ্বজোড়া
                      বোজের হেডফোনের খ্যাতি বিশ্বজোড়া

সূত্রঃ Shoponless.com

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.