এইচপি ইঙ্ক নতুন এইচপি ডিজাইন জেট টেকনিক্যাল প্রিন্টার; এইচপি ডিজাইন জেট টি ৮৩০ বহু মাত্রিক প্রিন্টার (এমএফপি)-এর উদ্ভোধোন করে। অফিস থেকে অবকাঠামো নির্মাণ স্থানে এই নতুন বড় পরিসরের প্রিন্টার দ্রুত এবং সহজে কর্ম সম্পাদন করতে পারে।

মি.সাশিকাভিসানসিল্ভা, এসজি/এইসি/সিএলএম/পিকে ডিজাইন জেট কানট্রি বিজনেজ ম্যানেজার, লার্জ ফরম্যাট ডিজাইন, এইচপি-তার বক্তব্যে বলেন,”এখন আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং ডিজাইন এক্সপার্টরা পছন্দ করেন প্রিন্টেড পেজের ওপর সহজে এডিট এবং রিভিউ করতে। এইচপি ডিজাইন জেটটি ৮৩০ বহুমাত্রিক প্রিন্টার (এমএফপি)-এর নেক্সট লেভেল ফিচার এবং মোবাইল প্রিন্টিং-এর অপশন, সংযোগের মাধ্যমে প্রফেশনালদের যখন যেভাবে প্রয়োজন সেভাবেই ব্যাবহার করতে পারবেন”।

আজকের দিনে প্রফেশনালদের হাতের মুঠোয় নতুন রূপে বড় পরিসরের প্রিন্টিং। এইচ পিডিজাইন জেট টি ৮৩০ বহুমাত্রিক প্রিন্টার (এমএফপি) অবকাঠামো অভিজ্ঞ, সাধারন ঠিকাদার এবং কম্পিউটার-ডিজাইনটি জন্য সবচেয়ে সুলভ, ক্ষুদ্রাকৃতির এবং বহনযোগ্য। এমএফপি তে আছে ড্যামেজ প্রতিরোধক ডিজাইন অপশন, বিলট ইন স্ক্যানার এবং ফ্রন্ট প্যানেল যার মাধ্যমে ট্যাবলেট ডিভাইসের সাথে সংযোগ করে কাজ করা সম্ভব।

শামিম হাসান, সেলস ডেভেলপমেন্ট ম্যানেজার বাংলাদেশ, এইচপি- বলেন,”ঠিকাদারদের জন্য আর্কিটেকচার ড্রইং এবংতার দ্রুত প্রিন্ট, নির্মাণ স্থানে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে বাইরে থেকে বড় পরিসরের প্রিন্টিং নিয়ে আশা, সময় ও ব্যয় সাপেক্ষ। যে কোন স্থান থেকে যে কোন পরিবর্তন, হাই কোয়ালিটি প্রিন্টিং এই প্রিন্টার দ্বারা করা সম্ভব।“

এম এফ পিররাগেড কেস নির্মাণ স্থানের ড্যামেজ ও ধুলা থেকে প্রিন্টারকে সুরক্ষিত রাখে। সেই সাথে হুইল এবং স্ট্যান্ড থাকার কারনে আরো বেশি সহযোগী এই প্রিন্টার। ৩৬ ইঞ্চি বড় ইনটিগ্রেটেড স্ক্যানার দিয়ে প্লান স্ক্যান ও শেয়ার করা যায় এবং টাচস্ক্রিনের মাধ্যমে প্রিন্ট প্রিভিউ ও ডকুমেন্ট ক্রপ করা যায় নতূন এইচপি ডিজাইন জেট টি ৮৩০ থেকে।

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.