মাঝারি দামে বিক্রি হয় এমন কিছু প্রযুক্তিপণ্য তুলে ধরা হলো এ লেখায়। এ ধরনের প্রযুক্তিপণ্য এখন বাজারে যথেষ্ট চলছে। বহু মানুষই তাদের অর্থ ব্যয় করে এমন পণ্য কিনছেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে বিজনেস ইনসাইডার।

১।ব্লুটুথ স্পিকার ব্লুটুথ প্রযুক্তি ব্যবহার করে গান শোনার জন্য খুবই সুবিধাজনক এ স্পিকার। এ ধরনের স্পিকারে তারের সংযোগ না থাকায় তা ব্যবহারে বাড়তি ঝামেলা হয় না। ছোট আকারের হওয়ায় এবং উচ্চমানের কারণে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে সনি এসআরএস এক্স৫ স্পিকার। একটি কক্ষের যেকোনো স্থান থেকে নিখুঁত শব্দ পাওয়া যায় এ স্পিকারে। অনলাইনে এ স্পিকারের মূল্য ৯৮ ডলার।

blutooth speaker

 

 

 

 

 

 

 

 

২।ইকো ডট বিশ্বখ্যাত ই-কমার্স প্রতিষ্ঠান অ্যামাজনের আরেকটি দারুণ পণ্য ইকো ডট। এর আগে অ্যামাজন বাজারে এনেছে ইকো ও ইকো ট্যাপ। তবে ইকো ডটে রয়েছে একটি অডিও আউট জ্যাক। এতে স্টিরিও সিস্টেমের সঙ্গেও ইকো ডটের সংযোগ করা সম্ভব হবে। ডিভাইসটির মূল্য অনলাইনে ৮৯ ডলার।

eco tap

 

 

 

 

 

 

 

 

৩. উচ্চমানের হেডফোন আপনি যদি মানসম্মত বিটযুক্ত হেডফোন ব্যবহার করতে চান তাহলে কিনতে পারেন বিটস। এটি উচ্চমানের শব্দ ও বিট দেবে। এ ছাড়া নিউট্রাল-সাউন্ডিং হেডফোন চাইলে কিনতে পারেন সনি হেডফোন। সনি এমডিআর৭৫০০৬ মডেলটিতে রয়েছে দারুণ হেডফোন কর্ড। অনলাইনে এর মূল্য ৭৯।

headphone

 

 

 

 

 

 

 

 

৪. দ্য পেবল স্টিল স্মার্টওয়াচ যাদের প্রিয় তাদের জন্য দারুণ একটি ডিভাইস হতে পারে পেবল স্টিল। এটি হাতে ঘড়ির মতো করেই পড়া যায়। আইওএস ও অ্যান্ড্রয়েড অপারের্টি সিস্টেমে সাপোর্ট করে এ স্মার্টওয়াচটি। স্মার্টফোনে আসা মেসেজ, ই-মেইল, ক্যালেন্ডার নোটিফিকেশন ইত্যাদি সহজেই পেয়ে যাবেন এ স্মার্টওয়াচে। এ জন্য আপনার এমনকি স্মার্টফোনটি পকেট থেকে বের করতেও হবে না। অনলাইনে ডিভাইসটির মূল্য ৭৯ ডলার।

watch

 

 

 

 

 

 

৫. অতিরিক্ত চার্জার আপনি যদি বিভিন্ন স্থানে ভ্রমণ করেন এবং সঙ্গে ল্যাপটপ ও অন্যান্য স্মার্ট ডিভাইস রাখেন তাহলে সঙ্গে রাখুন বাড়তি একটি চার্জার। এক্ষেত্রে আপনি যদি একটি ইউএসবি চার্জার রাখেন তাহলে অধিকাংশ অ্যান্ড্রয়েড ডিভাইস সাপোর্ট করবে। তবে আপনার যদি ম্যাক ডিভাইস থাকে তাহলে ট্রাভেল ব্যাগে রাখতে পারেন অ্যাপল ৮৫ডব্লিউ ম্যাগসেফ২ পাওয়ার অ্যাডাপটর। অনলাইনে এ পণ্যটির মূল্য ৭৭.৩০ ডলার।

charger 22

 

 

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.