যখন আপনার কোন মুভি দেখতে ইচ্ছে করে তখন আপনি কি করেন? নিশ্চই কোন টরেন্ট সাইটে গিয়ে ঢু মারেন অথবা ইউটিউবে খুঁজে দেখেন। সমস্যা হল আমাদের যে স্পীডের যে অবস্থা তাছারা অনেকেই আছেন যারা লিমিটেড নেট লাইন ব্যবহার করেন।

কেমন হয় যদি আপনার অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে ফ্রিতে সকল ধরনের মুভি দেখা যায় তাও আবার কোনরকম ডাউনলোড না করেই?

হুম, চলুন দেখি কি করে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে ফ্রিতে মুভি দেখবেন-

serie-tv-w628

কাজটি করতে হলে আপনাকে কিছু ফ্রি অ্যাপ ব্যবহার করতে হবে যেগুলো ব্যবহার করে আপনি প্রায় সব ধরনের নতুন পুরনো মুভি দেখতে পারবেন।

তবে চলুন দেখি কোন সে অ্যাপ গুলো আছে টপ লিস্টে-

Show Box Android App

ফ্রিতে মুভি দেখার জন্য এর থেকে ভালো অ্যাপ আর হতে পারে না। সুধু মুভি না সাথে পাবেন টিভি শো সহ আরও অনেক কিছু। দুর্ভাগ্য বসতো অ্যাপসটি আপনি গুগলে প্লে-ষ্টোরে পাবেন না, তবে চাইলে এখান থেকে ফ্রি ডাউনলোড করে নিতে পারবেন।

অ্যাপটির অনেক সুবিধার মধ্যে অন্যতম একটি সুবিধা হল যখন আপনার নেট কানেকশন অনেক স্লো থাকবে তখন ইউটিউবের মতো ইচ্ছা মতো সাইজে বাফারিং করে নিতে পারবেন।

Crackle Android App

ফ্রিতে মুভি দেখার সেরা আরেকটি অ্যাপ “Crackle” যেটি আপনি গুগলে প্লে তে পাবেন। এই অ্যাপটি এখন পর্যন্ত প্রায় ১ মিলিয়নের+ মতো ডাউনলোড হয়েছে এবং বলতে পারেন যে প্লে তে এটি মোটামুটি শীর্ষ পর্যায়ে আছে।

Hotstar Android App

যারা হিন্দি মুভি বেশী দেখেন তাদের জন্য সেরা অ্যাপ  “Hotstar” যেখানে আপনি সুধু হিন্দি মুভি না চাইলে পাবেন জনপ্রিয় সব টিভি শো দেখার স্বাদ!

অ্যাপটি প্লে-স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। যেটি করতে হলে আপনাকে এখানে যেতে হবে।

Popcorn Time

নাম সুনেই বোঝা যাচ্ছে এটি কেমন অ্যাপ হতে পারে। ঝামেলা মুক্ত HD মুভি দেখার যদি সেরা কোন অ্যাপ থেকে থাকে তবে সেটি হল #Popcorn_Time!

অ্যাপটি ফ্রিতে ডাউনলোড করতে হলে আপনাকে যেতে হবে এই লিংকে!

এই ছিল ফ্রিতে মুভি দেখার সেরা ৪ টি অ্যাপ। এমন আরও অনেক অ্যাপস আছে যেগুলোর খবর হয়তো আমরা জানিনা কিন্তু আপনি ঠিকই জানেন। যদি তাই হয় তবে দেরি না করে সেটি আমাদের সাথে শেয়ার করুন কমেন্ট বক্সে।

ও আর একটি কথা, পোস্টটি আপনাদের কেমন লেগেছে সেটি অবশ্যই আমাদের জানাবেন আর ভালো লাগলে শেয়ার বন্ধুদের দেখার সুযোগ করে দিবেন।

পরবর্তীতে কোন বিষয়ের ওপরে পোস্ট চান সেটা যানাতে আমাদের কমেন্ট করতে পারেন অথবা আমাদের ফেসবুক পেজে ইনবক্স করতে পারেন 🙂 !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here