জনপ্রিয় সফটওয়্যার ব্লগ Download Squad কে বন্ধ করে দিলো AOL. ব্লগটির সম্পাদক Sebastian Anthony টুইটারের মাধ্যমে বিষয়টি প্রথম সবাইকে জানান। এর ‘ডাউনলোড স্কোয়াড’ ব্লগে এই সিন্ধান্ত নিশ্চিতকরন সংক্রান্ত একটি ব্লগ পোস্ট দেয়া হয় আজ। ব্লগটিতে সর্বশেষ পোস্ট প্রকাশিত হয়েছিল গতকাল ১১ এপ্রিল।

জনপ্রিয় এই ব্লগটি কেন বন্ধ করে দেয়া হলো হঠাৎ করে, এই সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে ব্যাপারটি অত্যন্ত দুঃখজনক। ডাউনলোড স্কোয়াড ব্লগের হাজার হাজার পাঠকের অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন, অনেকেই ব্লগের প্রতি তাদের ভালবাসার অনুভূতি প্রকাশ করেছেন।

ব্লগটি বন্ধ হয়ে যাওয়ার ব্যাপারে প্রথম মুখ খুলেন ব্লগের সম্পাদক।

এরপর আরেকটি টুইটার স্ট্যাটাস এ তিনি জানান,

It seems somehow fitting that @DownloadSquad’s last post is about Angry Birds…

ডেস্কটপ বা মোবাইলের বিভিন্ন সফটওয়্যার নিয়ে লেখা এই ব্লগটি বরাবরই বেশ জনপ্রিয় ছিল। তারপরও অনেকে ধারনা করছেন, পর্যাপ্ত জনপ্রিয়তা না পাওয়া এবং বিজ্ঞানপন দাতা না পাওয়াই ব্লগটি বন্ধ হয়ে যাওয়ার কারন। ব্লগটিতে যদিও আর নতুন কোন লেখা প্রকাশিত হবে না, তবে পুরানো লেখাগুলো বিদ্যমান থাকবে এবং আগের মতই Download Squad ব্লগটি পড়া যাবে এই ঠিকানা থেকে।

comments

4 কমেন্টস

  1. Ensure you don’t speed off and away to your appointments. When you’re owning an traditional chinese medicine program, you wish to maintain a relaxed frame of mind. Goal to arrive at your consultation about 15 to twenty or so minutes early on. If any last minute delays crop up, they won’t be a big source of stress, this way.
    Camisetas F¨²tbol Ayl

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.