বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) বরিশাল শাখার উদ্যোগে ১১ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ‘বিসিএস ডিজিটাল এক্সপো বরিশাল ২০১৭’। দ্বিতীয় বারের মতো পাঁচ দিনব্যাপী এই এক্সপো শহরের একে ইন্সটিটিউশন প্রাঙ্গনে ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে।

তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক ও সরবরাহকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলো এই প্রদর্শনীতে অংশগ্রহণ করবে।মেলার সুসজ্জিত ৫২ টি স্টল ও ৩টি প্যাভিলিয়নে কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার পণ্যসামগ্রী, নেটওয়ার্ক এবং ডাটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পণ্যসামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণ, ল্যাপটপ, পামটপ, ডিজিটাল জীবনধারার প্রযুক্তি-পণ্যের উন্নত ও হালনাগাদ সংস্করণ প্রদর্শন করা হবে ।

প্রদর্শনীতে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকবে। প্রযুক্তি পণ্য প্রদর্শনীর পাশাপাশি নান্দনিক প্রোডাক্ট শো, সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানেরও ব্যবস্থা থাকবে।

‘বিসিএস ডিজিটাল এক্সপো বরিশাল ২০১৭’ উদ্বোধন করবেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো:ইউনুস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো: সাইফুজ্জামান, বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সাইদুর রহমান রিন্টু, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর সভাপতি আলী আশফাক, বিসিএস এর মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, আছমত আলী খান ইনস্টিটিউশনের (এ.কে স্কুল) সভাপতি সৈয়দ গোলাম মাসউদ বাবলু এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কম্পিউটার সমিতি, বরিশাল শাখা কমিটির চেয়ারম্যান সাঈদ মোহাম্মদ রইস উদ্দিন।

 

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.