হ্যালোউইনে খেলুন মজাদার কিছু গেম

পশ্চিমা দেশগুলোতে হ্যালোউইনের রাত মানেই বিশেষ কিছু। এই রাতটা তারা বিশেষভাবে উদযাপন করে। নানা ধরণের ভূতুড়ে পোষাক পড়ে বেড়িয়ে যায় ঘরের বাইরে। তবে গেমাররা তক্কে তক্কে থাকেন বিশেষ দিনগুলোতে তাদের জন্য নতুন কি কি গেম আসে তা দেখার জন্য। হ্যালোউইন রাত উদযাপন করুন কিংবা নাই করুন, যদি আপনি গেম খেলতে পছন্দ করেন, তাহলে নিচের হরর আবহের গেমগুলো আপনার অবশ্যই ভালো লাগবেঃ

Until Dawn:
এই গেমটি খেলার জন্য বোধহয় রাতের বেলাই একদম মানানসই। আপনাকে ছেড়ে দেয়া হবে এমন একটি জায়গায় যেখান থেকে ফিরে আসা প্রায় অসম্ভব। চারপাশে রক্তের ছড়াছড়ি, কাটামুন্ডু থেকে থেকেই আসবে ভৌতিক হাসি।বিপদের সাথে লড়াই করে ও অতিপ্রাকৃতিক শক্তির মোকাবিলা করে আপনাকে টিকে থাকতে হবে ভোরের সূর্যোদয় পর্যন্ত।

খেলুন রোমাঞ্চকর এই গেমটি
খেলুন রোমাঞ্চকর এই গেমটি

Through the woods:
নরওয়ের প্রেক্ষাপটে তৈরি এই গেমটি হচ্ছে একটি থার্ড পারসন হরর অ্যাডভেঞ্চার গেম। এই গেমে আপনাকে খেলতে হবে একজন মায়ের চরিত্রে যিনি তার হারিয়ে যাওয়া সন্তানকে খুঁজতে বদ্ধ পরিকর। নেকড়ে, ট্রল, নানা ধরণের পিশাচ ও হিংস্র পশুদের হাত থেকে নিজেকে বাঁচিয়ে আপনাকে উদ্ধার করতে হবে সন্তানকে।
এই গেমটি আপনি মাল্টিপ্লেয়ার মোডেও খেলতে পারবেন।

Five nights at Freddy’s :
একটি হন্টেড হাউজকে কেন্দ্র করে এর গল্প গড়ে উঠেছে। এখানে আপনাকে একজন আগ্রহী সত্যান্বেষী বালকের ভূমিকায় খেলতে হবে। আপনাকে রাত কাটাতে হবে ভূতুড়ে বাড়িতে যেখানে প্রতি মুহুর্তে আছে বিপদের ভয় এবং অজানা রহস্যের হাতছানি। জানতে হলে খেলে ফেলুন এই গেমটি।

ভূতের হাত থেকে বাঁচান বোনকে
ভূতের হাত থেকে বাঁচান বোনকে

 

সূত্রঃ gamenguide.com

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.