বাংলাদেশ] হুয়াওয়ে ফোনকিনেবিনামূল্যে থাইল্যান্ড যাওয়ার টিকিট সহ আকর্ষণীয় অফার জেতারসুযোগপাবেন ক্রেতারা। ‘ফ্লাইটু থাই’ক্যাম্পেইনের আওতায় প্রতিটি মডেলের হ্যান্ডসেট ক্রয়ে বিভিন্ন অফার আনল প্রতিষ্ঠানটি।

আগামী পহেলা এপ্রিল,শুক্রবার থেকে যেকোনো মডেলের হ্যান্ডসেট কিনে প্রতিদিন একজন ক্রেতালটারিরমাধ্যমে পাবেন থাইল্যান্ডযাওয়ারটিকিট, দু’জন পাবেন হুয়াওয়ে ট্যাব এবং ১০জন পাবেন হুয়াওয়ে ব্র্যান্ডের উন্নত পাওয়ার ব্যাংক। এছাড়াপ্রতিটি ক্রেতা ১০ হাজারটাকাবাতার চেয়ে বেশি দামের হ্যান্ডসেট কিনলেই বিনামূল্যে একটি আকর্ষণীয়টি-শার্ট পাবেন। অফারটি টানা একমাস উপভোগ করা যাবে।

বৈশ্বিক স্মার্টফোনবাজারের দ্রুত বিস্তারেরকারণে হুয়াওয়ে দিচ্ছে সবার জন্য আলাদা বৈশিষ্ট্য সম্পন্ন সবচেয়ে উপযোগী ফোন।
বর্তমানেবিশ্বে দ্রুতগতিতে বিকাশমান একটি ব্র্যান্ডহুয়াওয়ে। গত ২০১৫সালে সারাবিশ্বে ১০৮মিলিয়ন স্মার্টফোন রপ্তানী করে প্রতিষ্ঠানটির ৭০শতাংশ প্রবৃদ্ধি ঘটে। এদেশের বিভিন্ন বয়সীদের চাহিদার কথা মাথায় রেখে বেশ কয়েকটি আধুনিক ডিভাস ইতিমধ্যে বাজারে ছেড়েছে হুয়াওয়ে।

এ প্রসঙ্গেহুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমারওয়্যাং বলেন,‘বাংলাদেশে স্মার্টফোনপ্রেমীদের সহজে ও স্বাচ্ছন্দে ব্যবহারেরজন্য নিত্য-নতুন ডিভাইস তৈরি নিয়ে প্রতিনিয়ত আমরা কাজ করছি। ডিভাইস ক্রয় করে থাইল্যান্ড যাওয়ার টিকিট, ট্যাব ও পাওয়ারব্যাংক জেতার সুযোগ তরুণ প্রজন্মসহ সবার কাছেই আকর্ষণীয় ও গ্রহণযোগ্য হবে বলে মনে করি আমরা। ক্রেতাদের জন্য সবসময় নতুন কিছু করার প্রয়াস আমাদের সবসময় থাকবে। ’

আগামী রবিবার থেকে রাজধানীর যমুনাফিউচারপার্ক ও বসুন্ধরাসিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলাররিটে ইল আউটলেটও ব্র্যান্ডশপ গুলোতে হুয়াওয়ে-এর‘ফ্লাইটু থাই’অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা।

হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ

হুয়াওয়ে বর্তমানে১৭০টিরও বেশি দেশে নিজেদের পণ্য ও সেবা পরিচালনাকরছে, যেখানে সারাবিশ্বের মোটজনসংখ্যারপ্রায় এক-তৃতীয়াংশ অন্তর্ভুক্ত। গত বছর সারাবিশ্বে তৃতীয়সর্বোচ্চ মোবাইল ফোন রফতানি করেছে প্রতিষ্ঠানটি। যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, চীন ও ভারত মিলে বর্তমানে হুয়াওয়ের ১৬টি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (আরঅ্যান্ডডি) সেন্টার স্থাপনকরাহয়েছে। তৃতীয় বিজনেস ইউনিট হিসেবে হুয়াও য়েকন জিউমারবিজি-এর আওতায় আছে স্মার্টফোন, মোবাইল ব্রডব্যান্ড ডিভাইসেস, হোম ডিভাইসেস এবং ক্লাউড সার্ভিসেস। প্রায় ২০ বছর ধরে টেলিকম খাতে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে হুয়াওয়ের গ্লোবাল নেটওয়ার্ক। সারা বিশ্বের মানুষকে আধুনিক প্রযুক্তিব্যবহারে অগ্রগামী করার জন্য হুয়াওয়ে নিরলসভাবে কাজ করছে।

বিস্তারিতঅনুসন্ধানেরজন্য ভিজিটকরুন:consumer.huawei.com/en/

মিডিয়া তথ্যের জন্য বিস্তারিতজানতে:
ফারহাতআহমেদ
ফোরথটপিআরৃ
ইমেইল: farhat@forethoughtpr.com
মোবাইল: +৮৮০ ১৭১৯৩১০৬৭৯

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here