বাংলাদেশের বাজারে বেশ কয়েকটি স্মার্টফোনের দাম কমিয়েছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড ফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।৪.৫ ইঞ্চি ডিসপ্লে, আট গিগাবাইট রম (৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে) এবং এক জিবি র‌্যামের হুয়াওয়ে ওয়াই৫সি-এর দাম ৬,৪৯০ থেকে কমিয়ে ৫,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। ফোনটিতে আছে আট মেগাপিক্সেল ব্যাক ও দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪ ওএসচালিত।

হুয়াওয়ে ওয়াই৬ প্রো-তে আছে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, ১৬ জিবি রম এবং দুই জিবি র‌্যাম। আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ১২,৯৯০ টাকা থেকে কমিয়ে অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত এই হ্যান্ডসেটটির দাম ধরা হয়েছে ১১,৬৯০ টাকা।

হুয়াওয়ে জি প্লে মিনির দাম কমিয়ে ধার্য করা হয়েছে ১২,৪৯০ টাকা যার পূর্বের দাম ছিল ১৩,৯৯০ টাকা। সেটটিতে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, আট জিবি রম, দুই জিবি র‌্যাম এবং ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, আট জিবি রম, দুই জিবি র‌্যাম, ৫.৫ ইঞ্চির ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হুয়াওয়ে অনার ফোরএক্স হ্যান্ডসেটটির দাম ১৪,৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে ১২,৯৯০ টাকা। হুয়াওয়ে ওয়াই৬ টু-তে আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ১৬ জিবি রম, দুই জিবি র‌্যাম, পাঁচ ইঞ্চির ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬ ওএস। হ্যান্ডসেটটির দাম ১৪,৯৯০ থেকে কমিয়ে ১৩,৫৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

হুয়াওয়ে পিএইট লাইটে আছে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, ১৬ জিবি রম এবং দুই জিবি র‌্যাম। অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হ্যান্ডসেটটিতে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পূর্বের দাম ১৬,৪৯০ টাকা, বর্তমান দাম ১৫,৪৯০ টাকা।

বহুল জনপ্রিয় জিআর ফাইভের দাম ১৯,৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা। এতে আছে অ্যান্ড্রয়েড ললিপপ ৫ যা হালানাগাদ করা যাবে  মার্শম্যালো ৬ ওএস-এ। এদিকে জিসেভেন প্লাসের দাম ২৭,৯৯০ থেকে কমিয়ে ধার্য করা হয়েছে ২৬,৯৯০ টাকা। ৩২ জিবি রম ও তিন জিবি র‌্যামের অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হ্যান্ডসেটটি হালনাগাদ করা যাবে মার্শম্যালো ৬-এ। এতে আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কসহ দেশব্যাপি সবগুলো হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টার এবং ৬৪টি জেলায় হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলোতে নতুন দামে হুয়াওয়ের হ্যান্ডসেটগুলো ক্রয় করতে পারবেন ক্রেতারা।

 

 

 

 

 

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.