সবাইকে হোস্ট মাইটের পক্ষ থেকে শুবেচ্ছা, ২০১০ সাল থেকে হোস্ট মাইট দেশে এবং বিদেশে আস্থার সাথে হোস্টিং সেবা দিয়ে আসছে, আমরা কৃতজ্ঞ আপনাদের প্রতি আমাদের সাথে থাকার  জন্য, সেই সাথে সকল এডভার্টাইস পার্টনারদের প্রতি কৃতজ্ঞ ।

host-might

আমাদের দেশে ক্লায়েন্ট সাধারণত ওয়েব সাইট বা ডোমেইন কেনার আগে যে বিষয় গুলো চিন্তা করে – :

প্রাইসিং ব্যাবধান :  প্রোভাইডার বেধে এর তারতাম্য স্বাভাবিক, তবে আমরা চেষ্টা করি সাশ্রয়ী মূল্যে সব থেকে ভাল সার্ভিস দিতে।
সাপোর্ট :   হোস্ট মাইট সব সময় ক্লায়েন্ট সাপোর্টকে গুরুত্ব  দিয়ে থাকে, আমারা সাপোর্ট প্রদান করি দিনে ২৪ ঘণ্টা, সাপ্তাহে  ৭ দিন এবং বছরে ৩৫৬ দিন এবং এটাই হচ্ছে ২৪/৭ সাপোর্ট, আমরা এটা দিয়ে থাকি আমাদের সাপোর্ট ডেস্ক থেকে  ইমেল এবং টিকেট সিস্টেমের মাধ্যমে কেননা আমাদের রয়েছে ডেডিকেশনাল টিম যেখানে দেশী  এবং বিদেশী স্টাফ কাজ করে। টেকনিকাল সাপোর্ট,   ক্লায়েন্ট ভেরিফিকেশন, সমস্যা আইডেন্টিফাই , এরকম কিছু লিমিটেশনের কারনে টেকনিকাল সমস্যা গুলো আমরা মোবাইল কলের মাধ্যমে দিতে  পারি না,  কাজেই আমরা উৎসাহ  দিয়ে থাকি সমস্যা গুলো আমাদের সাপোর্ট ডেস্কে জানতে, যাকে আমরা বলে থাকি টিকেট সিস্টেম।

সার্ভার আপটাইম স্টাবিলিটি এবং সার্ভার পারফর্মেন্স :   আমরা গ্যারান্টি দিয়ে থাকি এভারেজ ৯৯.৯% ওয়েব সাইট আপটাইম এবং ১০০ % সার্ভার আপটাইম, যদি আমাদের সার্ভার সাইডে কোন আপডেট দরকার পরে তাহলে তা আগে থাকেই  ইমেইল করে জানানো হয়।

সিকিউরিটি,  বিশ্বস্ততা এবং প্রাইভেসি :   হোস্ট মাইট  পথচলায় এ পর্যন্ত আসার পিছনে যে কারণটি রয়েছে তাহল সিকিউরিটি এবং বিশ্বস্ততা এবং  প্রাইভেসি  , সিকিউরিটি  বা নিরাপত্তা আমরা দিয়ে থাকি আমাদের থেকে সর্বোচ্চ  তবে এখানে বলে রাখা ভাল যে, ওয়েব সাইট  বিভিন্ন কারণেই আন অথরাইজড এক্সেসে যেতে পারে, হতে পারে আপনার ওয়েব সাইটের সিকিউরিটি দুর্বল  বা সার্ভার সাইড থেকেও কোন বাগ থাকা অস্বাভাবিক না,  তবে আমরা তা জানার সাথে সাথেই গুরুত্ব সহকারে নিয়ে থাকি এবং ক্লায়েন্টদের টাইম টু টাইম রিসপন্স করে থাকি, এ জন্য আমাদের রয়েছে এভিউস এবং সিকিউরিটি টিম।  কাজেই সমস্যা পাওয়া মাত্র আমাদের সিকিউরিটি টিমকে জানানোর জন্য আমরা উৎসাহ দিয়ে থাকি। আমরা ক্লায়েন্ট ডাটা ডেইলি এবং সাপ্তাহিক ব্যাকআপ রাখি, কাজেই ওয়েব সাইটের কোন ডাটা ডিলিট  হলে আমরা আগের ব্যাকআপ থেকে রিকভার করে থাকি যা একদম ফ্রি, তবে এখানে বলে রাখা উচিত যে আমরা ওয়েব সাইট ব্যাকআপে গ্যারান্টি দিয়ে থাকি না, কাজেই নিরাপত্তার সার্থে আপনার  রিগুলার ব্যাকআপ রাখা উচিত।

ডোমেইন নিরাপত্তা:   একটি ডোমেইন একটি ব্রান্ড একটি স্বপ্ন, আমরা যা বিশেষ গুরুত্ব সহকারে নিয়ে থাকি, আমাদের রয়েছে ডোমেইন থিপ প্রটেকশন যা একদম ফ্রি, আছে প্রাইভেসি প্রটেকশন।
অনাকাংখিত দুর্গটনা এরাতে আমরা বলে থাকি ডোমেইন কেনার সময় সঠিক ইমেইল এড্রেস ইউজ করা, সঠিক নাম এবং ঠিকানা ইউজ করা যা হতে হবে আপনার ন্যাশনাল আইডি কার্ড বা পাসপোর্ট এর সেইম , সেই সাথে সাথে অর্ডার আইডি এবং ইনভয়েস সংরক্ষণ করে রাখা যা পরবর্তি ডোমেইন রিকভারে কাজে আসবে  এবং আপনার  ইমেইল এড্রেস  সিকিউর রাখা খুবই দরকারি ।

কিভাবে ওয়েবসাইট বা ডোমেইন হোস্ট মাইটে  ট্রান্সফার করে আনবেন ?   এই দায়িত্ব একদমই আমাদের, এজন্য আপনাকে আলাদা কোন ফি প্রদান করতে হবে না।

হোস্টিং ট্রান্সফার  : আমরা সি প্যানেল থেকে  সি প্যানেল একদম ফ্রি ট্রান্সফার অফার করি, কাজেই এজন্য আপনার ওয়েব সাইটের কন্ট্রোল থাকতে হবে, তবে কন্ট্রোল না থাকলে ব্যাকআপ থাকলেও আমরা ট্রান্সফার অফার অফার করে থাকি।

ডোমেইন ট্রান্সফার :  সহজ ভাবে এক রেজিস্টার থেকে অন্য রেজিস্টারে ডোমেইন হস্তান্তর করা কে ডোমেইন ট্র্যান্সফার বলে, আমরা হোস্টমাইটে আনাকে এবং আপানর ডোমেইনটিকে স্বাগত জানাই সব সময়। ডোমেইন ট্রান্সফার করতে আপনার প্রধানত দুটি জিনিস হলেই সম্ভব তা হল “ডোমেইন ট্র্যান্সফার কোড” এটা ভিবিন্ন নামে হতে পারে প্রোভাইডার ভেদে নামের ভিন্নতা থাকতে পারে। যেমন : auth code,transfer key, transfer secret, secret code, EPP code, EPP authentication code, or EPP। এবং দ্বিতীয় হল, যে ইমেইল দিয়ে ডোমেইন রেজিস্ট্রেশন করা আছে তার এক্সেস, অর্থাৎ ডোমেইন এডমিন ইমেইল।

তাছাড়া, আপনার ডোমেইনটি  যদি PublicDomainRegistry (PDR) রেজিস্টার এর হয়ে থাকে তবে (বাংলাদেশের বেশিবাগ প্রোভাইডার এটাই ইউজ করে) আনি সরাসরি  মুভ করে আনতে পারবেন ইন্সটেন্টলি।

ডোমেইন এবং হোস্টিং ট্রান্সফার  নিয়ে যেকোন প্রশ্ন এবং সাহায্য প্রয়োজনে যোগাযোগ করতে পারেন :
Jobair Alam Bipul
Skype:  Bipul  HostMight (Bipulbd08)
Mobile Phone: 01713 305324
Email: bipul@hostmight.com

আমাদের সেবা সমুহঃ

 ডোমেইন রেজিস্ট্রেশন এবং ডোমেইন ট্রান্সফার:

★ হোস্ট মাইট ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দিয়ে থাকে সুলভ মুল্যে, ৮০০ টাকা প্রতি বছরে .com / .net / .org / .info ডোমেইন কিনতে এখানে ক্লিক করুন। আমাদের আছে ডোমেইন রিসেলারশিপ সুবিধা।

.edu.bd, .com.bd, .org.bd,  .gov.bd ডোমেইন রেজিস্ট্রেশন ফি ১২৫০ টাকা প্রতি বছরে তবে মিনিমাম দুই বছরের জন্য টাকা প্রদান করতে হবে। যদি আপনার ৫টির বেশি ডোমেইন লাগে তবে আমরা ডিসকাউন্ট অফার করব এজন্য যোগাযোগ করতে অনুরুধ করছি।

ডোমেইন ট্রান্সফার করতে ৮০০ টাকা ফি প্রযোজ্য তবে ডোমেইন ট্রান্সফার হবার সাথে সাথেই আপনার ডোমেইনটির অতিরিক্ত এক বছরের জন্য রিনিউ হয়ে যাবে, কাজেই আপনি এই টাকাটা রিনিউ ফি হিসবেও ধরতে পারেন।  তবে আপনার ডোমেইনটি যদি PDR থেকে নেয়া থাকে তবে একদম ফ্রী তে আমাদের কাছে মুভ করতে পারবেন।

আমরা ডোমেইন এর ফোল কন্ট্রোল দিয়ে থাকি, কাজেই আপনার প্রয়োজন মত যে কোন কিছু পরিবর্তন বা অন্যত্র ট্রান্সফার করেও নিতে পারেন।

আমরা ডোমেইন ব্লগার/ব্লগস্পটে সেটআপ করতে সাহাজ্য করে থাকি, তাছার যেহেতু কন্ট্রোল আপনার কাছে আছে আপনি নিজেও এটা করে নিতে পারবেন।

  আমাদের রয়েছে ডোমেইন থিপ প্রটেকশন যা একদম ফ্রি

আছে প্রাইভেসি প্রটেকশন।

 সেয়ার্ড হোস্টিং  এবং রিসেলার হোস্টিং:

1 GB Web hosting Only 1200  BDT
2 GB Web hosting Only 2000 BDT
5 GB Web hosting Only 3500  BDT
10 GB Web hosting Only 5500 BDT.

http://hostmight.com/sharedhosting.html

Every Web hosting comes with Unlimited Email accounts, MYSQL, Database, FTP Accounts & more….

10 GB Reseller hosting only 6000 BDT
20 GB Reseller hosting only 9000  BDT
50 GB Reseller hosting only 17000 BDT
http://hostmight.com/resellerhosting.html
Every Reseller hosting comes with Free private name server, WHITELABEL SERVER & RDNS,OVERSELLING ENABLED, FREE WEBSITE TRANSFER & More.

 কেন হোস্ট মাইট হোস্টিং ?

★ 24/7 Technical Support over Help desk.
★ cPanel Control Panel
★ Softaculous Auto Installer (Over 180 Scripts available)
★ Instant Setup
★ Daily File Backup
★ 99.9% Uptime Guarantee
★ 30 Day Money Back
★ Free Migration (cPanel to cPanel)
★ CloudFlare CDN Plugin
★ Virus Scanner (ClamV)

যোগাযোগ :


About Us: http://www.hostmight.com/about.html
Data center : http://www.hostmight.com/datacenter.html
Terms of Use : http://www.hostmight.com/tos.html

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.