স্টিকম্যান ফ্র্যাঞ্চাইজির সাথে যারা পরিচিত আছেন, তাদের জন্য রয়েছে একটি সুখবর। এন্ড্রয়েড ও আইওএস, উভয় ব্যবহারকারীদের জন্য স্টিকম্যানের গেমগুলো খুবই জনপ্রিয়। সকার, আমেরিকান ফুটবল, ভলিবল, বাইকিং, স্কি রেসিং ইত্যাদি নানা গেম তারা তৈরি করেছে। বলা বাহুল্য, এসব গেম ভক্তদের কাছে বিপুল জনপ্রিয়।

unnamed-1

 

 

 

 

 

 

 

এবার তারা নিয়ে এলো পৃথিবীর অন্যতম একটি জনপ্রিয় খেলা বাস্কেটবল কেন্দ্রিক গেম। আসন্ন ২০১৭ সালকে সামনে রেখে তারা এই গেমটি তৈরি করেছে। নতুন এই স্টিকম্যান বাস্কেটবল ২০১৭ নামক গেমটিতে নতুন অনেক কিছুই যুক্ত করা হয়েছে। তাছাড়া, বাস্কেটবল খেলার সাধারণ সূত্র থেকে তারা বিচ্যুত হয় নি।

stickman-696x392

কিন্তু যেহেতু এটি স্টিকম্যানের নায়কের খেলা, তাই এমন নতুন কিছু ফিচার যুক্ত করা হয়েছে যা বাস্তব জীবনের বাস্কেটবল খেলোয়াররা করতে পারবেন না। এই গেমে আপনি পাচ্ছেন ১১৫টি দল যাদের বিশ্বের বিভিন্ন দেশের বাস্কেটবল দলগুলো থেকে নির্বাচন করা হয়েছে। এছাড়াও নারীদের জন্য রয়েছে আলাদা উওম্যান লীগ দল।

নানা ধরণের মোডে খেলা যাবে গেমটি। যেমন, কুইক গেম, সিজন, লীগ, কাপ, নক আউট গেম এমনকি একটি দারুণ গ্রেভইয়ার্ড মোডেও আপনি খেলতে পারবেন আপনি এই গেমটি। তবে আর দেরি কেন? গুগল প্লে স্টোরে আপনি গেমটি পাচ্ছেন বিনামূল্যে। ডাউনলোড করে হারিয়ে যান বাস্কেটবলের জগতে।

সূত্রঃ Androidcommunity.com

 

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.