স্যামসাং
গ্রাহকরা জে২ সিরিজের জনপ্রিয় স্মার্টফোনগুলো কিনে পাবেন লাল সবুজ থিমের টি-শার্ট, ওয়াটার ফ্লাস্ক এবং স্টাইলিশ ফোন ব্যাক কভার।স্যামসাং মোবাইল বাংলাদেশ, সম্মানিত গ্রাহকদের জন্য সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ-গ্যালাক্সি জে২ সিরিজের স্মার্টফোনগুলোতে নিয়ে এসেছে চমৎকার সব অফার।এই অফারে গ্রাহকরা জনপ্রিয় গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনগুলো কিনে পাবেন লাল সবুজ থিমের টি-শার্ট, আকর্ষণীয় ওয়াটার ফ্লাস্ক এবং স্টাইলিশ ফোন ব্যাক কভার পাওয়ার অনন্য সুযোগ।
এছাড়াও এই অফারে রবি এবং এয়ারটেল গ্রাহকরা গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোন কিনে পাবেন প্রতি মাসে ২৫০ মিনিট টক টাইম এবং ২ গিগাবাইট ইন্টারনেট ডাটা।গ্রাহকরা এই অফারগুলো প্রতি মাসে ১৫ দিন মেয়াদে তিন মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন।
বাংলাদেশে গ্যালাক্সি জে২ সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় স্যামসাং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে২ প্রাইম নিয়ে আসে। আকর্ষণীয় ডিজাইনের গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনে রয়েছে ৫ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ক্যাট ৪ এলটিই সাপোর্ট, ১.৫ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। উজ্জ্বল ছবির জন্য এতে রয়েছে এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে রয়েছে ২,৬০০ এমএএইচ ব্যাটারি, সুবিধাজনক স্মার্ট সুইচ এবং এটেন্টিভ ইজি মোডসহ আকর্ষণীয় সব ফিচার।
গ্যালাক্সি জে২ স্মার্টফোনের মূল্য ৮,৯৯০ টাকা, গ্যালাক্সি জে২ (২০১৬) এর মূল্য ১২,৯৯০ টাকা এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনের মূল্য ১১,৪৯০ টাকা। গ্রাহকরা স্টক থাকা পর্যন্ত দেশব্যাপি স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ থেকে জে সিরিজের স্মার্টফোনগুলো কিনে এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।
comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.