স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে জে সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম। নতুন এ ডিভাইসটিতে ডুয়েল সিম সুবিধা রয়েছে এবং এটি বাজারে সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে। তরুণদের সবসময় স্বাচ্ছন্দেয় ইন্টারনেট ব্যবহার নিশ্চিত করতে স্টাইল ও পারফরমেন্সের সমন্বয় করে এই হ্যান্ডসেটটি প্রস্তুত করা হয়েছে।

এ ডিভাইসের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে আল্ট্রা ডাটা সেভিং লাইট মোড, যা কিনা ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং সেই সাথে ১,৫০০ এমএএইচ ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে। মাল্টিমিডিয়া সুবিধা এবং গ্রাহকদের গেমিং চাহিদা পূরণ করতে নতুন এই ডিভাইসটি ১০৮০পি সম্পূর্ণ এইচডি প্লেব্যাক প্রদর্শণ করে। এই স্মার্টফোনটিতে রয়েছে অপারেটিং সিস্টেম মার্শম্যালো ৬.০।

গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইমে রয়েছে ১ জিবি র‌্যাম, ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, যা দ্রুত এবং নিরবিচ্ছিন্ন কার্যক্ষমতা নিশ্চিত করে। এ ডিভাইসে রয়েছে ৮ জিবি ইন্টারনাল মেমোরি, যা ১২৮ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে। এই ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ক্যামেরার কুইক লঞ্চ ফিচার, এলইডি ফ্ল্যাশ এবং এফ ২.২ অ্যাপারচার স্বল্প আলোয় উজ্জল ছবি তুলতে সহায়তা করে।এই ডিভাইস ও ব্যাটারির ওপর রয়েছে ১ বছর ওয়ারেন্টি।

আল্ট্রা-ডাটা সেভিং লাইট

এই মোবাইলে রয়েছে আল্ট্রা-ডাটা সেভিং লাইট মোড যা, থার্ড পার্টি অ্যাপগুলোর ডাটা ব্যবহার ব্যাকগ্রাউন্ডে সীমিত রেখে ডাটা সাশ্রয় করবে এবং এটি ডাটা সঙ্কোচনেও সক্ষম। মোবাইলের কত ডাটা ব্যবহার হয়েছে এবং কত সংরক্ষিত রয়েছে তা এই ডিভাইস ব্যবহারকারী জানতে পারবেন। আল্ট্রা-ডাটা সেভিং লাইট মোড ৫০% পর্যন্ত ডাটা সাশ্রয় নিশ্চিত করবে।

নির্ভরযোগ্য পারফরমেন্স

স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট নির্ভরযোগ্য পারফরমেন্স এর জন্য উপযোগী। মসৃণ ডিজাইন, শক্তিশালী ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ডঠএঅ ঞঋঞ রেজ্যুলেশন এবং মাত্র ১০.৮ মি.মি পুরু ফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি ডিসপ্লে। ১ জিবি র‌্যামের সাথে কোয়াড কোর প্রসেসরের মাধ্যমে স্যামসাং জে১ নেক্সট প্রাইম মাল্টি প্লেয়ার গেমিং-এর সুবিধা দিচ্ছে। দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে আল্ট্রা পাওয়ার সেভিং মোড ব্যবহারকারীকে তাদের জীবন উপভোগ করার নিশ্চয়তা দিচ্ছে।

ক্যামেরা কোয়ালিটি

ডিভাইসটির ইনোভেটিভ ফিচারসমূহ ক্যামেরা ফটোগ্রাফারদের আকৃষ্ট করবে। এতে রয়েছে কুইক লঞ্চ ফিচার এবং কম অ্যাপারচারের লেন্স, যা স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে সক্ষম। গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম-এ রয়েছে এলইডি ফ্ল্যাশ-সহ ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ভিজিএ ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যেটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবি শেয়ার করে সৃজনশীল প্রতিভাবান তরুণদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

দাম ও প্রাপ্তি

সাদা, কালো এবং গোল্ড রঙে গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম ডিভাইসটি বাংলাদেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। এই ডিভাইস এর মূল্য ৬,৯৯০ টাকা মাত্র।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here