চলতি মাসের শুরুর দিকে বেশ ঢাকঢোল পিটিয়েই বাজারে এসেছিল স্যামসাং গ্যালাক্সি নোট ৭। তবে এরই মধ্যে ক্রেতারা ফোনটি নিয়ে নানা অভিযোগ করা শুরু করেছেন। ফোনটি যখন তখন নাকি ক্র্যাশ করে যাচ্ছে। তবে যাঁরা এক্সিনোস প্রসেসর ব্যবহার করছেন, কেবল তাঁদের ফোনেই এই বিপত্তি দেখা দিচ্ছে। এ খবর জানিয়েছে ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট অ্যান্ড্রয়েড সেন্ট্রাল ফোরামে ব্যবহারকারীরা এসব অভিযোগ তুলে ধরেছেন। কারো কারো ভাষ্যমতে, কোনো কারণ ছাড়াই যখন তখন ফোনটি রিস্টার্ট নিচ্ছে, আবার কখনো কখনো হঠাৎ করেই ফোনটির লক স্ক্রিন কাজ করছে না কিংবা ফোনের সব কার্যক্রম স্থির হয়ে যাচ্ছে। ব্যবহারকারীরা ধারণা করছেন, সফটওয়্যার আপডেট বা প্লেস্টোর থেকে নামানো অ্যাপ্লিকেশনের কারণে এমনটা হতে পারে।

স্যামসাং কর্তৃপক্ষ অবশ্য এই সমস্যা নিয়ে কোনো বিবৃতি দেয়নি। এমনকি স্যামসাং-এর কাস্টমার কেয়ার সেন্টারগুলোও ব্যবহারকারীদের সমাধান বাতলে দিতে ব্যর্থ হয়েছে।

গত ২ আগস্ট বাজারে ছাড়া হয় স্যামসাং গ্যালাক্সি নোট ৭। ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, আইরিস স্ক্যানার এবং মার্শম্যালো প্রসেসরযুক্ত ফোনটি বাজারে দারুণ জনপ্রিয় হবে বলেই ধারণা করেছিরেন প্রযুক্তি বিশেষজ্ঞরা। কিন্তু বাজারে ছাড়ার মাসখানেকের মধ্যেই এত সব সমস্যা দেখা দেওয়ায় ফোনটি আশানুরূপ বিক্রি হবে না বলেই ধারণা করা হচ্ছে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.