আমরা অনেকেই সখের বসে দামী দামী স্মার্টফোন কিনি। কিন্তু তার একটা সিমা থাকে। অর্থাৎ আপনি একটি নিদিষ্ট বাজেটের মদ্ধে থেকেই সেটি কিনবেন। তবে আজকে আপনাদের সাথে যে ৪টি স্মার্টফোনের পরিচয় করিয়ে দিবো সেগুলোর দাম দেখলে সত্যি আপনি অবাক হবেন। হয়তো বলে উঠবেন “এতো টাকা দিয়ে কেউ এইসব ফালতু মোবাইল কিনবে” হুম এমন অনেক মানুষ আছে যারা এতো টাকা খরচ করে এই মোবাইল গুলো কিনবে।

#Gresso Azimuth A1

Top-5-Overpriced-Smartphones-of-2015-2

এটাকে এককথায় লাক্সারিয়াস ফোন বলা চলে। ফোনটির দাম কত হতে পারে জানেন? ২ হাজার ডলার। আর কেনই বা হবে না। এই ফোনটিতে ব্যবহার ৫ গ্রেডের টাইটানিয়াম, এবং এর কী-প্যাড গুলোও স্টিলের তৈরি।

#Samsung W2015 Luxury Flip Smartphone

Top-5-Overpriced-Smartphones-of-2015-3

আমরা কিন্তু সচরাচর যে স্যামসাং স্মার্টফোন গুলো দেখি এটি সেগুলোর থেকে একেবারেই আলাদা। নতুন এই স্মার্টফোন টি তৈরি করা হয়েছে সম্পূর্ণ মেটাল দিয়ে আর দাম ধরা হয়েছে পুরোপুরি ২৪৫০ ডলার।

#Lamborghini 88 Tauri

Top-5-Overpriced-Smartphones-of-2015-4

আমরা বিগত দিনে ল্যাম্বরগিনির রেসিং কার দেখেছি এবার দেখবো ল্যাম্বরগিনি স্মার্টফোন। কিছুদিন আগে বাজারে এসেছে ল্যাম্বরগিনির ৮৮ নামের একটি স্মার্টফোন। এটির দাম ধরা হয়েছে ৬ হাজার ডলার। এটি মূলত তাদের জন্য তৈরি করা হয়েছে যারা ল্যাম্বরগিনির গাড়িকে ভালবাসে। শোরুমে যখন কোন ক্রেতা তাদের দামী দামী গাড়ি কিনতে আসবে তখন তাদের অফার করা হবে এই ফোনটি কেনার জন্য। অবাক করা বিষয় হল এই ফোনটি মাত্র ১৯৪৭ ইউনিট তৈরি করা হয়েছে এবং এর পর আর এটি বাজারে আসবে না।

#Gresso Regal Black Edition Luxury Android Phone

Top-5-Overpriced-Smartphones-of-2015-5

অ্যালুমিনিয়াম, টাইটানিয়াম এবং ১৮ ক্যারেট স্বর্ণ দিয়ে তৈরি করা হয়েছে নতুন এই স্মার্টফোনটি। এটির বাজার মূল্য ধরা হয়েছে ৫ হাজার ডলার। অ্যান্ড্রয়েড ৪.২ সাথে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা।

এগুলো ছিল এ বছর বাজারে আশা হওয়া সবথেকে দামী ৫ টি স্মার্টফোন। তবে আমার কাছে এগুলোর ভেতরে একটিও ভাল লাগেনি। কিন্তু তাতে কি, এমন কত মানুষ আছে যাদের টাকার অভাব নেই আবার সখেরও অভাব নেই। কারন এর কিছু আগেই আমার দেখেছে কিভাবে মানুষ লাইন ধরে আইফোন ৬ কিনেছে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.