লোগো এবং ওয়েবসাইটে বদলে গেল রাষ্ট্রয়াত্ত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটক।অনেক দিন এক জায়গায় আটকে থাকা টেলিটককে এই প্রক্রিয়ার মাধ্যমে খানিকটা হলেও এগিয়ে নিতে চান টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।একই সঙ্গে অপারেটরটি তাদের শুরুর স্লোগান ‘আমাদের ফোন’ বদলে নিয়েছে ‘হাসিমুখে নতুন পথে’।
মঙ্গলবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আনুষ্ঠানিকভাবে নতুন লোগো উন্মোচন ও রি-ব্র্যান্ডিংয়ের ‍অনুষ্ঠান হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মূলত বর্তমান টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের আগ্রহের কারণে নতুন লোগো উন্মোচন এবং রি-ব্রান্ডিং-এর কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।
অনুষ্ঠানে তারানা হালিম বলেন, অন্য অপারেটরগুলো যেখানে ব্র্যান্ডিংয়ে কোটি কোটি টাকা খরচ করে সেখানে টেলিটক চলে কেবল ভালোবাসার জোরে।

teletalk-new-logo
সেখান থেকে বেরিয়ে আসতেই অপারেটরটিকে নতুন করে ঢেলে সাজানো হয়েছে বলেও বলেন তিনি।
২০০৪ সালে যাত্রা শুরু করা টেলিটক সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা নিয়েও জিএসএম অপারেটরগুলোর মধ্যে সবচেয়ে কম গ্রাহককে সেবা দিচ্ছে।
জানুয়ারি তথ্য অনুযায়ী, দেশে গ্রাহকদের হাতে থাকা ১৩ কোটি ১৯ লাখ মোবাইল সিমের মধ্যে মাত্র ৪২ লাখ টেলিটক।ছয় মাস আগেও অপারেটরটির অ্যাক্টিভ গ্রাহক ছিল ৪২ লাখ ১৯ হাজার।
অনুষ্ঠানে অপারেটরটির ব্যবস্থাপনা পরিচালক গিয়াসউদ্দিন আহমেদ টেলিটকের বিভিন্ন সাফল্য তুলে ধরেন। একই সঙ্গে আর্থিক সীমাবদ্ধতাসহ অন্যান্য সীমাবদ্ধতার কথাও জানান তিনি।
টেলিটক বাংলাদেশ লিমিটেড ২৯ ডিসেম্বর ২০০৪ সালে যাত্রা শুরু করে। টেলিটক জিপিআরএস, এজ এবং থ্রিজি ইন্টারনেট সংযোগ প্রদান শুরু করে ২০১২ সালের ১৪ অক্টোবর থেকে।
দেশে সবার আগে থ্রিজি সেবা চালু করলেও প্রতিষ্ঠানটিতে নানান দুর্নীতির কারণে এতদিন পিছিয়ে ছিল। তারানা হালিম টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ার পর থেকেই টেলিটকের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে এবার তাদের লোগো বদলে গেল।

comments

1 COMMENT

  1. আশা করি লগো আর ওয়েবসাইট এর মত টেলিটক তাদের সার্ভিসেও পরিবর্তন আনবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.