Openingফেসবুকের উদ্যোক্তা ভিত্তিক গ্রুপ ‘চাকরি খুঁজবো না চাকরি দেব’র তরুন উদ্যোক্তাদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে রাজধানীর ওম্যান ভলান্টারি এসোসিয়েশন মিলনায়তনে শুরু হয়েছে ‘আজকের ডিল বৈশাখী উদ্যোক্তা হাট’। আজ সকাল ১০ টায় বেলুন উড়িয়ে হাটের উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও জনপ্রিয় লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। এ সময় উপস্থিত ছিলেন  উদ্যোক্তা হাটের আহবায়ক সাজ্জাত হোসেন, ভেঞ্চার বিনিয়োগকারী প্রতিষ্ঠান বিডি ভেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, মালয়েশিয়া ভিত্তিক বাংলাদেশী উদ্যোগ দপ্তরের প্রধান নির্বাহী মাসুদ রানা, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসানসহ অনেকে।

উদ্বোধন শেষে অধ্যাপক জাফর ইকবাল সব স্টল ও প্যাভিরিয়ন ঘুরে ঘুরে দেখেন। এই সময় তিনি তরুনদের নানামুখী ও সৃজনশীল উদ্যোগের প্রশংসা করে তাদের পাশে দাড়ানোর জন্য বিনিয়োগকারী, সরকার এবং বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে আহবান।

মেলায় ই-কমার্স, বুটিকস, তথ্যপ্রযুক্তি, প্রিন্টিং, প্রকাশনা, টি-শার্ট, চামড়াজাত সামগ্রী, ফটোগ্রাফী, ভ্রমণ ইত্যাদি বিষয়ক প্রায় ৫০ জন উদ্যোক্তা অংশ নিচ্ছে। দুইদিন ব্যাপী আজকের ডিল উদ্যোক্তা হাটে রেনে বাংলাদেশ, ইভেন্ট বিডি, অফার বাজার, এসটি সলিউশন, ভ্রমণ ডট কম, বাংলার কবিতা প্রকাশন, প্রিয় শপ ডট কম, ভাইপার লেদার, ওয়াওজার ও কসমেটিক ফ্রিকের প্যাভিলিয়ন রয়েছে। এছাড়া ইকো ড্রিমস, ফ্রেসফুডবিডি, প্রসিদ্ধ, অনলাইন বিতান, টুইস্টেড রেসিপি, বিএইকেআই সেন্টার, ক্ষুদ্র সফট, অপ্সরি বুটিক, বন্ধু ডট কম, পিনাকল মিডিয়া, জিরো ডিগ্রী কমিউনিকেশন,ব্র্যান্ড কিডস, বিডি সফট, বাইক বিডি, প্যাকার্স, ফিটম্যান, মার্ক ডিনডিগো, ই-স্মার্ট, নিজোল ক্রিয়েটিভ, লুকস-দি এলিগ্যান্স অফ ফ্যাশন, প্রোফিসিও, নিউ মুন ক্লদিং ডিজাইন কাউস, শাহিন’স হেল্প লাইন, তরি তরকারি ডট কম, ট্যান ও গ্যাজেট বাংলার স্টল রয়েছে।

বৈশাখী উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ‘আজকের ডিল’। গোল্ড স্পন্সর হিসাবে রয়েছে দপ্তর সিএমএস, বিডি ভেঞ্চার লিমিটেড, এসএসএল কমার্জ ও ডক্টরোলা। আর বিকাশ,  ই-কুরিয়ার, হোস্ট পেয়ার ও হোস্ট মাইট সিলভার স্পন্সর হিসাবে হাটের  পৃষ্ঠপোষকতা করছে। এছাড়া পার্টনার হিসাবে রয়েছে ইন্টারনেট সেবাদানকারী ডোজ ইন্টারনেট, যমুনা টেলিভিশন ও এনটিভি অনলাইন।

উদ্যোক্তা হাট আজ ও কাল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

ফেসবুকে এ গ্রুপের ঠিকানা: www.facebook.com/groups/uddokta

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.