আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি ভাল। আমি যখন এস এস সি পরিক্ষা দিয়েছি মাত্র, তখন আমার একটা মাল্টিমিডিয়া  মোবাইল ছিল। একদিন কৌতূহলবশত মোবাইলে নেট চালু করলাম। সেই থেকে ইন্টারনেট আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়ালো। প্রথম প্রথম “পে পার ইউস” হিসাবে ব্যাবহার করতাম, কিন্তু এটা দিয়ে মন ভরে না। তাই, প্রায় সময় সাইবার ক্যাফেতে গিয়ে পাড়ি জমাতাম।

মোবাইলের নতুন নতুন সফটওয়্যার, গেইমস, থিম ডাউনলোড করতাম। ক্যাফে দূরে হওয়ায় সবসময় যাওয়া সম্ভব হতনা। তাই, মোবাইলে ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ কিনে ইউস করতে লাগলাম। কিন্তু যখন বাসায় ব্রডব্যান্ড সংযোগ নিলাম, সবকিছু ঠিক ছিল কিন্তু মোবাইলের কিছু সাইট খুব মিস করতে লাগলাম কেননা এগুলো কম্পিউটার এ ওপেন হয়না, অথবা এগুলো কম্পিউটার এ কিভাবে ওপেন করতে হয় তা জানা ছিলনা।

আজ হঠাৎ সেই দিনগুলো খুব মিস করছি, তাই আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি “কিভাবে মোবাইল সাইটগুলো আপনার কম্পিউটার এ ব্রাউজ করবেন

আমার জানামতে কয়েকভাবে এই কাজটি করা যায়, আমি এখানে শুধুমাত্র সবচেয়ে সহজ প্রক্রিয়াটি আপনাদের সাথে শেয়ার করবো।

  • প্রথমে আপনার কম্পিউটারে মজিলা ফায়ারফক্স ইন্সটল করা থাকতে হবে। যদি না থাকে তাহলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন।

http://www.getfirefox.net/

  • তারপর নিচের লিঙ্ক থেকে এড অনটি ডাউনলোড করে নিন।

https://addons.mozilla.org/en-US/firefox/addon/user-agent-switcher/

  • এড অনটি ইন্সটল করে মজিলা রিস্টার্ট করুন।
  • তারপর, নিচের ছবির মত Tools এ ক্লিক করে Default User Agent এ  ক্লিক করুন এবং যেকোনো একটা ফোন অথবা, iphone 3.0 সিলেক্ট করুন।

এখন থেকে যে কোন মোবাইল সাইট ব্রাউজ করতে পারবেন আপনার কম্পউটার থেকে।

comments

7 কমেন্টস

  1. The costs of fake Gong Ross timepieces are a lot easier under the genuine ones. Reasonably, replica watch are definitely more reasonably priced and suitable. When purchasing Bell Ross replica watch, common men and women really do not need to worry concerning the charge, for they must employ a several hundreds of dollars for the Gong Ross view they appreciate. In certain retailers, there will be sales promotions on Bell Ross replica watches. And in case folks purchase cheaper Gong Ross replica watch, they usually will save a lot of money.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.