‘গেইমস ফর উইন্ডোজ মার্কেটপ্লেস’ নামক ব্রাউজার বেসড একটি অনলাইন স্টোর চালু করতে যাচ্ছে মাইক্রোসফট আগামী ১৫ই নভেম্বরে। এটি দ্বারা ব্যবহারকারীরা ব্রাউজার থেকেই সরাসরি তাদের পছন্দের গেইমের ডিজিটাল কপি ক্রয় করতে পারবেন। দ্রুতগতির ডাউনলোড, পরিস্কার নেভিগেশন, বিভিন্ন গেইমে ছাড় সহ বেশ কিছু সুবিধা পাওয়া যাবে এখানে। এছাড়াও প্রতি সপ্তাহে বিশেষ বিশেষ গেইমে ছাড় থাকবে। ব্যবহারকারীরা তাদের মাইক্রোসফট পয়েন্ট এবং ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে গেইম ক্রয় করতে পারবেন।

2010-10-22_164126

এই মার্কেটপ্লেসটি মূলত মাইক্রোসফটের গেইমস ফর উইন্ডোজ লাইভেরই একটি অংশ। ব্রাউজারে গেইম স্টোর নিয়ে আসার মাধ্যমে গেইম কেনার প্রক্রিয়াটি একটু সহজ করা হয়েছে। আর এই গেইমগুলো পাওয়া যাবে খুবই সস্তায়।

রকস্টার,  ক্যাপকম, ২কে গেইমস এর মত বড় বড় গেইম পাবলিশারদের গেইম থাকবে এই স্টোরে। শুরুতে এতে প্রায় ১০০ এর মত গেইম থাকবে। Grand Theft Auto III, Dead Rising 2, Lost Planet 2, Max Payne, Deus Ex: Game of the Year Edition, Flight Simulator, Gears of War, Zoo Tycoon, Fable III, Age of Empires Online and Microsoft Flight এর মত জনপ্রিয় গেইমগুলো নিয়ে শুরু করা হবে স্টোর। মাইক্রোসফটের এই সার্ভিসটি গেমারদের মাঝে জনপ্রিয়তা অর্জন করবে বলে আশা করছে মাইক্রোসফট।

comments

7 কমেন্টস

  1. অনেক সুন্দর ১টা খবর দিলেন তো ভাই, দাম যদি নাগালের মধ্যে হয়, তাহলে হয়তো পছন্দের গেইম খুজতে সুবিধা হবে। ধন্যবাদ।

    • দাম নাগালের মধ্যেই থাকবে আশা করা যাচ্ছে। বেশিরভাগ সময়ই নানা রকম ছাড় থাকবে বিভিন্ন গেইমে।
      আপনাকেও ধন্যবাদ।

  2. Celineセリーヌ,セリーヌ トート,celine バッグ,セリーヌ ラゲージ,革 バッグ レディースandব্রাউজার ভিত্তিক গেইম স্টোর নিয়ে আসছে মাইক্রোসফট : বিজ্ঞান ☼ প্রযুক্তিセリーヌ バッグ,celine 靴m,celine 値段,セリーヌ バッグ 新作,laso 通販 セリーヌ ラゲージ,革 バッグ レディース.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.