broadband_cablesআগামীকাল ২১ ফেব্রুয়ারি থেকে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম কমছে। ব্রডব্যান্ড ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজে প্রায় ৩৫ শতাংশ কমিয়ে নতুন মূল্য কার্যকরের ঘোষণা দিয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স লিমিটেড (বিটিসিএল)। বিটিসিএলের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক মীর মোহাম্মদ মোরশেদ জানিয়েছেন, বিটিসিএলের টেলিফোনে কথা বলা ও একইসঙ্গে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারের সুবিধাসহ বিকিউব সার্ভিসের বিভিন্ন প্যাকেজেরও দাম কমছে। নতুন সব প্যাকেজেই থাকছে সীমাহীন ডাটা ব্যবহারের সুযোগ।

যেসব প্যাকেজের দাম কমেছে তার মধ্যে রয়েছে, বিকিউব ইনফিনিটি ২৫৬ কেবিপিএসের দাম ৩০০ টাকা (পূর্বের মাসিক খরচ ছিলো ৪৫০ টাকা), বিকিউব ইনফিনিটি ৫১২ কেবিপিএসের দাম ৫০০ টাকা (পূর্বের মাসিক খরচ ছিলো ৭৫০ টাকা), বিকিউব ইনফিনিটি ১ এমবিপিএসের দাম ৭০০ টাকা (পূর্বে মাসিক খরচ ছিলো ১১৫০ টাকা) এবং বিকিউব ইনফিনিটি ১.৫ এমবিপিএসের দাম ১০০০ টাকা (পূর্বের মাসিক খরচ ছিলো ১৬০০ টাকা)। প্রতিটি প্যাকেজের এই মূল্যের সঙ্গে যুক্ত হবে ১৫ শতাংশ ভ্যাট।

দাম কমানোর ঘোষণায় বলা হয়, ডেটা লিমিট বা ভলিউম বেইজড পূর্বের সব প্যাকেজ বিলুপ্ত হবে। ফলে ৪ গিগাবাইট লিমিটের বিকিউব সুপারসেভার গ্রাহক বিকিউব ইনফিনিটি ২৫৬ প্যাকেজে, ১০গিগাবাইটের লিমিটের বিকিউব স্ট্যান্ডার্ড গ্রাহক বিকিউব ইনফিনিটি ৫১২ প্যাকেজে এবং ২৫ গিগাবাইট লিমিটের বিকিউব প্রিমিয়াম গ্রাহক বিকিউব ইনফিনিটি এক এমবিপিএস প্যাকেজে সীমাহীন ডেটা ব্যবহারের সুবিধা পাবেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.