বর্তমান সময়ে সফটওয়্যার এর চাহিদা অপরিসীম এবং ক্রমান্বয়ে বেড়েই চলেছে। সর্বত্র অধিকাংশ কাজই সফটওয়্যার দ্বারা পরিচালিত হচ্ছে।নির্ভুল কাজ ও সময় বাঁচাতে সফটওয়্যারের জুড়ি নেই।একটি মানসম্পন্ন সফটওয়্যার যেমন আপনার জীবনকে সহজ ও সুন্দর করে তুলতে পারে তেমনই একটি ত্রুটিপূর্ণ সফটওয়্যার জীবন কে করে তুলতে পারে দুর্বিষহ।যে কোন প্রকার ব্যবসায় পরিচালনা করার জন্য হিসাব হচ্ছে সবচেয়ে প্রয়োজনীয় বিষয়-বস্তু।একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার ব্যবহার করে আপনার ব্যবসায়কে করতে পারেন আরও লাভজনক ।

বাংলাদেশে অনেক ইংরেজি একাউন্টিং সফটওয়্যার আছে, কিন্তু আপনার ব্যবসায়ের উন্নতির কথা বিবেচনা করে বাংলাদেশে গত ০১ জানুয়ারি  প্রথম বাংলা একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার হালখাতাবাজারে আনে ৮ পেয়ারস সল্যুশনস লিমিটেড,যা ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকল প্রকার ব্যবসায়ীর কাছে।

“হালখাতা” সফটওয়্যার জনপ্রিয় হওয়ার কারন,ইউজার ফ্রেন্ডলি তাই হালখাতা যে কেউ ব্যবহার করতে পারেন।ব্যবসায় এর লাভ-ক্ষতি,মজুদ দেখা যায় সচিত্র গ্রাফ এর মাধ্যমে খুব সহজেই। ডাটা নষ্ট হওয়ার কোন ঝুঁকি নেই,কারন হালখাতা সফটওয়্যার এ প্রতি ১৫ মিনিট পর পর ডাটা অটোমেটিক ব্যাকআপ হয়।হালখাতা সফটওয়্যার এ ডাটার কোন সীমাবদ্ধতা নেই।আর এই সফটওয়্যার ব্যবহার এ কখনও পিসি স্লো হয় না।তাই ব্যবহারকারী হালখাতা সফটওয়্যার ব্যবহার করে নিশ্চিন্তে থাকতে পারেন।

হালখাতা সফটওয়্যার এ আছে কয়েকটি ভার্সন

পয়েন্ট অব সেল(POS) :এক ক্লিক এ আপনার পণ্য কেনা থেকে স্টক এ ঢুকানো স্মভব।এছাড়া নিজের প্রয়োজন মত বারকোড স্টিকার তৈরীও করা যায়।এটি বিভিন্ন সুপারসপ এর জন্য উপযোগী একটি মানসম্মত সফটওয়্যার।

বেসিক হালখাতা: বাংলাদেশ এ এই প্রথম সহজ ইন্টারফেসে বাংলা এবং ইংলিশ ভার্সন এ তৈরীকৃত একাউন্টিং সফটওয়্যার। যাতে আছে এক ক্লিক এ সকল পণ্যের বর্তমান অবস্থান,লাভ-ক্ষতি,মজুদ,জমা-খরচ,বকেয়া মেমো সমুহ প্রিন্ট করার সুবিধা।

সি.এন.জি: সি এন জি স্টেশনের জন্য সফটওয়্যারটি খুবই উপকারি।আনলিমিটেড স্টক সমৃদ্ধ সফটওয়্যারটি।সাথে আছে সুন্দর মেমো এবং নির্ভুল লাভ-ক্ষতির হিসাব।যা বাচাবে আপনার মুল্যবান সময়।

ফার্মেসি:  সহজ ইন্টারফেসে ডাটাসহ তৈরীকৃ্ত সফটওয়্যারটি।যা দ্বারা সকল পণ্যের বর্তমান অবস্থান,মুল্য,স্টক,লাভ-ক্ষতি,মেমো পাওয়া যায় নির্ভুলভাবে।

এছাড়া আসছে ঈদুল আযহা উপলক্ষে ৮ পেয়ারস তাদের “হালখাতা” সফটওয়্যার সকল প্রকার ব্যবসায়ীর নিকট পৌছে দেওয়ার লক্ষ্যে ৭দিন ব্যাপী আকর্ষণীয়  মূল্যে  মাত্র ১৩৫০০ টাকা তে তাদের সফটওয়্যার দিচ্ছে।আর সাথে থাকছে একটি আকর্ষণীয় পেনড্রাইভ একদম ফ্রি।

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.