গতকাল ফেইসবুক সেন্ড বাটনটি চালু করে। মূলতঃ ই-মেইল সেন্ডের মতো করে কোন একটি টপিককে বন্ধুদের কারো কারো কাছে সহজে পাঠানোর জন্য এই বাটনটি কাজ করবে। অনেক আগে থেকেই ফেইসবুকে শেয়ারের পদ্ধতি আছে এবং সেখানে শেয়ার করলে নিজের ওয়ালে লিংকটি প্রকাশিত হয় এবং সবাই তা দেখতে পারে। কিন্তু সেন্ড বাটনটি বন্ধুদের কারো কারো সাথে ব্যক্তিগত মেসেজের মাধ্যমে কোন একটি বিষয় সম্পর্কে জানানো হবে। এই বাটনটির আরো সুবিধা হলো- সহজে কাউকে ই-মেইলে লিংকটি পাঠিয়ে দিতে পারবেন।
flowers-send-640

সেন্ড বাটনটি দেখতে ঠিক লাইক বাটনের মতো করেই বানানো হয়েছে। কোন একটি টপিক একবার সেন্ড করলে সেটাও একটি লাইক হিসেবে গননা করা হয়। উল্লেখ্য শেয়ারের সংখ্যা, লাইকের সংখ্যা, মেসেজ বক্সে লিংকটির সংখ্যা ও লিংকটির মন্তব্যের সংখ্যার যোগফল হলো কোন লিংকের লাইক সংখ্যা।

এক বছর আগে ফেসবুক লাইক বাটনটি উম্মোচন করে এবং ব্যাপক সফলতা অর্জন করে। প্রতিদিন গড়ে ১০০০০+ সাইটে লাইক বাটন যুক্ত হয়। আশা করা যায় এই বাটনটিও ব্যাপক জনপ্রিয় হবে এবং কিছু দিন পর থেকেই ব্লগে ব্লগে সামাজিক নেটওয়ার্কের আরো একটি নতুন বাটন যুক্ত হবে।

comments

7 কমেন্টস

  1. With the state of the economy, many people are having problems making ends meet. Regardless of your level of financial security, saving money through coupons is always a great idea. Although it may sound like a longshot, you can save a lot of money with coupons. Continue to read to find out more information about the benefits of collecting coupons.
    Christian Louboutin Replica

  2. Very good of Prada reaches nearly replicate graphics on the genuine report, or imitation Gucci luggage. Replica Prada totes that were web-site louis vuitton brasil created with seven begin purses great are fast-becoming the in component on the planet louis vuitton sito ufficiale borse of designer mainly because the level of clutches available furthermore the sheer amount of choices in existence. louis vuitton tasche The Facebook or twitter Destinations functionality also will allow you to definitely gain authentic-time figures about people which can be devoted towards your internet business.
    jimmy choo shoes

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.