বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তার সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করতে যাচ্ছে। এই কার্ডের মাধ্যমে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, হাসপাতাল, বিমানবন্দরসহ প্রয়োজনীয় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন সদস্যরা।এই কার্ড চালুর অংশ হিসেবে এরই মধ্যে ৭টি প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বেসিস।

২৯ জানুয়ারি আরও ৩ প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে।এতে বেসিসের পক্ষে সংগঠনটির সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন ফারুক সবগুলো সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।প্রতিষ্ঠানগুলো হলো –অ্যাপোলো হসপিটাল ঢাকা, চালডাল ডটকম ও প্রিয়শপ ডটকম।

এসময় বেসিসের পক্ষ থেকে বেসিস সভাপতি জনাব মোস্তাফা জব্বার, সহ-সভাপতি জনাব ফারহানা এ রহমান, পরিচালক জনাব মোস্তাফিজুর রহমান সোহেল, সচিব জনাব হাশিম আহম্মদ, বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান জনাব সামিউল ইসলাম উপস্থিত ছিলেন।

অ্যাপোলো হসপিটাল ঢাকার পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক জনাব এনায়েত উল্লাহ খান।উপস্থিত ছিলেন কর্পোরেট রিলেশন বিভাগের সিনিয়র ম্যানেজার জনাব এ এম আবুল কাশেম ও সিনিয়র এক্সিকিউটিভ জনাব মোঃ ইমতিয়াজুল আরেফিন।

চালডাল ডটকমের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সিওও এবং প্রতিষ্ঠাতা জনাব জিয়া আশরাফ। উপস্থিত ছিলেন কর্পোরেট পার্টনারশীপ বিভাগের পরিচালক জনাব এইচ ইউ শাহেদ।

প্রিয়শপ ডটকমের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আশিকুল আলম খান।উপস্থিত ছিলেন নির্বাহী জনাব মো. আনফানউল ইসলাম।

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.