স্যামসাং মোবাইল বাংলাদেশ এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীর জন্য উত্তেজনাপূর্ণ হেলিকপ্টার যাত্রার আয়োজন।হিমাংশু চক্রবর্তী, ‘গ্র্যান্ড ইনভাইট’ মেগা অফারের বিজয়ী, স্যামসাং মোবাইল বাংলাদেশ কর্তৃক আয়োজিত হেলিকপ্টার যাত্রায় রোমাঞ্চকর অভিজ্ঞতা উপভোগ করেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ, এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীর জন্য উত্তেজনাপূর্ণ হেলিকপ্টার যাত্রার আয়োজন করেছে। এই অফারের প্রথম বিজয়ী, হিমাংশু চক্রবর্তী একটি গ্যালাক্সি জে ৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কেনার পর হেলিকপ্টার যাত্রাটি জিতে নেন।

স্যামসাং এর এই অফারটি ছিল যে, গ্রাহকরা গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটসমূহ- জে৩, জে৫, জে৭ ২০১৫ ও ২০১৬ এডিশন হ্যান্ডসেটগুলোতে একটি রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। বিজয়ীরা স্যামসাং-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন রোমাঞ্চকর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ।

সৈয়দ সাকলায়েন, সিইও, এক্সেল টেলিকম, স্যামসাং ন্যাশলনাল ডিস্ট্রিবিউটর বলেন, ‘স্যামসাং-এ আমরা আমাদের গ্রাহকদের সব সময় অনন্য এবং গ্র্যান্ড অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করি। এবারের ঈদ উপলক্ষে আমরা ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীদেরকে আমরা হেলিকপ্টারে চড়ার সুযোগ করে দেওয়ার মাধ্যমে উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করেছি।”

ইবাইস ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করা হিমাংশু চক্রবর্তী, স্যামসাং গ্যালাক্সি জে ৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কিনে প্রথম হেলিকপ্টার যাত্রায় জিতেছেন। তিনি অত্যন্ত আনন্দের সাথে বলেন, ‘হ্যান্ডসেটটি কেনার পর আমি স্যামসাং থেকে একটি গ্র্যান্ড ইনভাইট পেয়েছিলাম, তাও আবার একটি হেলিকপ্টার যাত্রার জন্য। প্রথমে আমি এটা বিশ্বাস করতে পারিনি, কখনো ভাবিনি বাস্তবে এও সম্ভব যা আমরা সাধারণত সিনেমায় দেখতে পাই। কিন্তু স্যামসাং এর উদ্যোগে আমি আমার নিজের দেশকে পাখির চোখ থেকে দেখতে পেরে বিস্মিত। এই বিস্ময়কর সুযোগের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশকে জানাই অসংখ্য ধন্যবাদ।”

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.