সাশ্রয়ী মূল্যে মানসম্মত এবং নির্ভরযোগ্য ওয়েব সার্ভিস প্রদানের লক্ষ্যে বিজ্ঞান প্রযুক্তি ব্লগের প্রতিষ্ঠাতা মহলের উদ্যোগে কিছু দিন আগে যাত্রা শুরু করে ইনক্রেডিবল ল্যাব। অলাভজনক ব্লগ বিজ্ঞান প্রযুক্তি ডট কম এর ফান্ডিং এ সহায়তা করাও ল্যাবের অন্যতম লক্ষ্য। দক্ষতা এবং নির্ভরযোগ্যতার ফলশ্রুতিতে ইনক্রেডিবল ল্যাব ইতোমধ্যেই উল্ল্যেখযোগ্য সংখ্যক গ্রাহক অর্জন করেছে যার সংখ্যা প্রতিনিয়ত বেড়ে চলেছে।

সোশ্যাল মিডিয়া, ব্লগিং, ই-কমার্সের ছোঁয়া বাংলাদেশেও লাগতে শুরু করেছে বেশ কয়েক বছর ধরেই। বিভিন্ন ব্যাক্তি এবং প্রতিষ্ঠানের ব্যাক্তিগত এবং ব্যবসায়ীক ওয়েবসাইট তৈরির প্রয়োজন দেখা দিচ্ছে। এরই সাথে প্রতিনিয়ত নতুন নতুন ওয়েব সেবাদাতা প্রতিষ্ঠানের জন্ম হচ্ছে। তবে নির্ভরযোগ্যতা এবং গ্রাহক সন্তুষ্টির দিক দিয়ে এগিয়ে রয়েছে হাতে গুনা কিছু প্রতিষ্ঠান। আর গ্রাহক সন্তুষ্টি এবং উন্নতমানের সেবাদানই ইনক্রেডিবল ল্যাবের প্রধান লক্ষ্য।

এবার আসুন পরিচিত হয় ইনক্রেডিবল ল্যাবের প্রতিষ্ঠাতাদের সাথে। যদিও তাদের সকলের সাথেই হয়তো আপনারা পরিচিত। কারন এরা সকলেই বিজ্ঞান প্রযুক্তি ব্লগের পরিচিত মুখ।

আশিকুর রহমান রলিন (এ.আর.রলিন)

সোশ্যাল মিডিয়া এবং ব্লগিং এ খুব একটা পদচারনা না থাকলেও অনেকেরই প্রিয় মুখ এ.আর.রলিন। গ্রাফিক্স ডিজাইনার হিসেবে টেক জগতে যাত্রা শুরু করলেও পরবর্তীতে ওয়েব ডিজাইন এবং ডেভেলপিং এর দিকে ঝুঁকে পড়েন তিনি। বিজ্ঞান প্রযুক্তি ডট কম এর শুরুর দিকে ব্লগিং এ হাতেখড়ি হলেও ব্লগিং তাকে ধরে রাখতে ব্যর্থ হয়। কোডিং এর মাঝেই আনন্দ খুঁজে পান তিনি। বর্তমানে ইনক্রেডিবল ল্যাবের সিসিও (CCO) এবং ডেভেলপার টিমের প্রধান হিসেবে কর্মরত আছেন। ফেইসবুকে তার বন্ধু হতে ক্লিক করুনঃ www.facebook.com/ArRolin

মাহবুব আলম (মাহবুব টিউটো)

সোশ্যাল মিডিয়া এবং ব্লগিং এ পরিচিত মুখ মাহবুব টিউটো। টিউটোরিয়ালবিডি ব্লগের মাধ্যমে অনলাইন জগতে আলোচনায় আসেন তিনি। টেকটিউনস কমিউনিটির মাধ্যমে পরিচিত হন বিজ্ঞান প্রযুক্তি ডট কম এর দুই প্রতিষ্ঠাতা ইমতিয়াজ মাহমুদ এবং এ.আর.রলিন এর সাথে। পরবর্তীতে ব্লগার এবং উপদেষ্টা হিসেবে যোগ দেন বিজ্ঞান প্রযুক্তি ব্লগে। বর্তমানে ইনক্রেডিবল ল্যাবের সিটিও (CTO) হিসেবে কর্মরত আছেন। ফেইসবুকে তার বন্ধু হতেঃ www.facebook.com/mahbubpalash

ইমতিয়াজ মাহমুদ (সজীব)

ব্লগিং এর মাধ্যমে অনলাইন জগতে আবির্ভাব ঘটে ইমতিয়াজ মাহমুদ এর। বেশ কয়েক বছর পর স্কুল জীবনের বন্ধু এ.আর.রলিন কে নিয়ে প্রতিষ্ঠা করেন বিজ্ঞান প্রযুক্তি ডট কম ব্লগ যা বর্তমানে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগ। উচ্চতর শিক্ষাগ্রহনের লক্ষ্যে যুক্তরাজ্যে আসেন গত বছর। পরবর্তীতে এ.আর.রলিন এবং মাহবুব আলম কে নিয়ে ওয়েব সেবাদাতা প্রতিষ্ঠান তৈরি উদ্যোগ গ্রহন করেন যেটি আজকের ইনক্রেডিবল ল্যাব। তিনি বর্তমানে বিজ্ঞান প্রযুক্তি ব্লগ এবং ইনক্রেডিবল ল্যাবের সিইও (CEO) হিসেবে কর্মরত আছেন। ফেইসবুকে বন্ধু হতেঃ www.facebook.com/ImtiajShajib

তিন প্রতিষ্ঠাতা ছাড়াও ইনক্রেডিবল ল্যাবের টিমে রয়েছেন অসীম কুমার, লাকি এফএম প্রমুখ।

ইনক্রেডিবল ল্যাবের সেবা সমূহ

ডোমেইন রেজিস্ট্রেশন

আন্তর্জাতিক দামে মাত্র ৭৫০ টাকায় ডোমেইন রেজিস্ট্রেশনের সুবিধা দিয়ে থাকে ইনক্রেডিবল ল্যাব। .com, .net, .org, .info, .name, .me সহ ৫০টির বেশি ডোমেইন এক্সটেনশন থেকে খুঁজে নিন আপনার পছন্দেরটি। ডোমেইন রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন www.incredible-lab.com/ অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।

ওয়েব হোস্টিং

যুক্তরাস্ট্রে অবস্থিত হোস্টগেটরের উন্নতমানের সার্ভারে স্থাপন করা হয় ইনক্রেডিবল ল্যাবের হোস্টিং। মাত্র ১ হাজার টাকা থেকে শুরু হওয়া হোস্টিং প্ল্যানগুলো দেখতে ক্লিক করুন www.incrediblelab.com/hosting.html বেসিক গ্রুপের প্রথম ৩টি হোস্টিং প্ল্যান নিচে দেয়া হলো।

Spacification Basic Starter Silver
ডিস্ক স্পেস ১ গিগাবাইট ২ গিগাবাইট ৩ গিগাবাইট
ব্যান্ডউইথ ১০ গিগাবাইট ২০ গিগাবাইট ৩০ গিগাবাইট
২৪/৭ সাপোর্ট (ফোন, ইমেইল) আছে আছে আছে
হোস্টেড ডোমেইন ১টি ৫টি অসংখ্য
সাব ডোমেইন ১টি ৫টি অসংখ্য
পার্ক ডোমেইন ১টি ৫টি অসংখ্য
সি প্যানেল আছে আছে আছে
এফটিপি একাউন্ট ১টি ৫টি অসংখ্য
ইমেইল একাউন্ট ১টি ৫টি অসংখ্য
৯৯% আপটাইম আছে আছে আছে
পার্ল, রুবি, পিএইচপি, মাইএসকিউএল আছে আছে আছে
ফ্রী সাইট বিল্ডার আছে আছে আছে
এসকিউএল ডাটাবেজ ১টি ৫টি অসংখ্য
৩০ দিনে মূল্য ফেরত নিশ্চয়তা আছে আছে আছে
মূল্য ১,০০০ টাকা 

(প্রতি বছর)

২,০০০ টাকা 

(প্রতি বছর)

৩,০০০ টাকা 

(প্রতি বছর)

রিসেলার হোস্টিং

এছাড়াও আমাদের রিসেলার প্যাকেজ ক্রয় করে আপনি নিজেই শুরু করতে পারেন হোস্টিং ব্যবসায়। নিজস্ব ব্রান্ডিং এর সুবিধাও এতে রয়েছে। অর্থাৎ আপনার ক্লায়েন্টরা আপনার ব্র্যান্ডের নামেই সবকিছু দেখবে, ইনক্রেডিবল ল্যাব নয়। রিসেলার প্যাকেজগুলো দেখতে ক্লিক করুনঃ www.incrediblelab.com/rs-hosting.html রিসেলার প্যাকেজ নিতে যোগাযোগ করুন।

ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট

স্ট্যাটিক ওয়েব ডিজাইন, টেমপ্লেট তৈরি ছাড়াও ডায়নামিক ওয়েব ডেভেলপমেন্ট এর সকল সুবিধা প্রদান করে ইনক্রেডিবল ল্যাব। ই-কমার্স সল্যুশন, সোশ্যাল মিডিয়া, ব্লগ, পোর্টফোলীয় ইত্যাদি তৈরির সুবিধা দিয়ে থাকে। ওয়েব ডিজাইনের সাশ্রয়ী প্যাকেজগুলো দেখতে ক্লিক করুন।

প্যাকেজ ১ প্যাকেজ ২ প্যাকেজ ৩
৫০০ মেগাবাইট ফ্রী হোস্টিং
(১ম বছর)
৫০০ মেগাবাইট ফ্রী হোস্টিং
(১ম বছর)
১ গিগাবাইট ফ্রী হোস্টিং
(১ম বছর)
হোম পেইজ হোম পেইজ হোম পেইজ
সর্বোচ্চ ৫টি লিংক পেইজ সর্বোচ্চ ১০টি লিঙ্ক পেইজ সর্বোচ্চ ২০টি লিংক পেইজ
কাস্টম লোগো ডিজাইন কাস্টম লোগো ডিজাইন কাস্টম লোগো ডিজাইন
কন্টাক্ট/ফীডব্যাক ফর্ম কন্টাক্ট/ফীডব্যাক ফর্ম কন্টাক্ট/ফীডব্যাক ফর্ম
লাইভ চ্যাট বক্স লাইভ চ্যাট বক্স লাইভ চ্যাট বক্স
ফটো/প্রোডাক্ট গ্যালারী ফটো/প্রোডাক্ট গ্যালারী ফটো/প্রোডাক্ট গ্যালারী
৩ মাস পর্যন্ত ফ্রী আপডেট ৩ মাস পর্যন্ত ফ্রী আপডেট ৩ মাস পর্যন্ত ফ্রী আপডেট
মূল্যঃ ৳৩,০০০ টাকা মূল্যঃ ৳৪,৫০০ টাকা মূল্যঃ ৳৫,৯০০ টাকা

মাত্র ৩,০০০ টাকায় আপনি পেতে পারেন ৫০০ মেগাবাইট হোস্টিং, হোম পেইজ, ৫টি লিংক পেইজ, কাস্টম লোগো, ফটোগ্যালারী, লাইভ ফ্ল্যাশ চ্যাট বক্স, কন্টাক্ট ফর্ম সহ একটি পূর্নাঙ্গ ওয়েব সাইট। ওয়েব ডিজাইন অথবা ডেভেলপিং সম্পর্কিত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করতে ক্লিক করুনঃ www.incrediblelab.com/contact.html

লোগো, ব্যানার ডিজাইন

অসাধারন এবং ক্রিয়েটিভ লোগো ডিজাইন করতে ইনক্রেডিবল ল্যাবের ডিজাইনার টিমের জুড়ি নেই। সাধারন লোগো ডিজাইন শুরু মাত্র ৳১,০০০ থেকে। প্রফেশনাল এক্সক্লুসিভ লোগো ডিজাইন মাত্র ৩,০০০ থেকে ৫,০০০ টাকা। এছাড়াও এনিমেটেড ব্যানার ডিজাইন মাত্র ৫০০ টাকা থেকে শুরু।

 

যে কোন প্রশ্ন বা সহযোগীতার জন্য যোগাযোগ করুন

এ.আর.রলিন – 0088 01670046721
মাহবুব আলম – 0088 01913531556
ইমতিয়াজ মাহমুদ – 0044 7574301192

ইমেইলঃ info(at)incrediblelab.com
incrediblelab(at)gmail.com

ইনক্রেডিবল ল্যাব ফেইসবুক পেইজ
ইনক্রেডিবল ল্যাব টুইটার প্রোফাইল

অলাভজনক ব্লগ বিজ্ঞান প্রযুক্তি ডট কম কে এগিয়ে নিতে ইনক্রেডিবল ল্যাব এর সেবা গ্রহন করুন এবং বন্ধুদের উৎসাহিত করুন। সবাইকে ধন্যবাদ।


comments

9 কমেন্টস

  1. কিছু দিনের মধ্যে আমার ১ জিবির একটা হোষ্টিং আর একটা ডোমেইন লাগবে। ইনসাআল্লাহ খুব শিগ্রহি আমি আপনাদের সাথে যোগাযোগ করবো। আর একটা কথা, আপনাদের উদ্দোগ সত্যি অনেক প্রশংসনিয়। 🙂

  2. বিজ্ঞান প্রযুক্তি ডট কম কে এগিয়ে নিতে ইনক্রেডিবল ল্যাব এর সেবা গ্রহন করা উচিত 🙂
    এগিয়ে যান আপন গতিতে 🙂

  3. বেসিক প্যাকেজে মাইএসকিউএল ডাটাবেজের সংখ্যা বাড়ানো দরকার বলে মনে করি। এ ছাড়া অন্যগুলো সব ঠিক আছে।

  4. ওয়েপ সাইট তৈরি করব কিভাবে টাকাইবা কিভাবে দিব ।এটা মোবাইল ও কম্পিউটার উভয়ে সাপোর্ট করবে । এটা কি আনলিমিটেট ? ওয়েপ সাইট থেকে টাকা আয় করতে পারব কি ? আসলে আমি নতুন ওয়েপ সাইট খুলতে চাই এ সর্ম্পকে কিছু বুঝিনা ।PLZ জানাবেন

  5. অনেক সুন্দর চিন্তা। বিজ্ঞান প্রযুক্তি ও ইনক্রিডিবল ল্যাব এগিয়ে যাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.