বিক্রয় ডট কম এই ঈদ-ঊল-আযহা উপলক্ষে কুরবানীর অনলাইন ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় অফার।ত্যাগের মহিমার এই কুরবানীতে, বিক্রয় ডট কম গ্রাহকদের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে দেশের বিখ্যাত ‘মীর কাদিম’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ গরু। এই গরুগুলোর বিশেষত্ব হচ্ছে এগুলো সেরা জৈব খাদ্য খেয়ে পালিত, এর মাংস উৎকৃষ্ট ও স্বাস্থ্যকর এবং এগুলো ক্ষতিকর ইনজেকশন মুক্ত।

সৌভাগ্যবান ক্রেতারা কুরবানীর চমৎকার এই পশুগুলো কিনতে ক্রয় মূল্য থেকে ৭০% মূল্য ছাড়ের সুযোগ পাবেন।এই অফার পেতে আগ্রহী গ্রাহকদের বিক্রয় ডট কম কুরবানীর শপ (http://www.bikroy.com/qurbani) ভিজিট করতে হবে। সেখান থেকে গ্রাহকদের পছন্দের পশুর বিজ্ঞাপনটি ক্লিক করতে হবে এবং ‘বিজ্ঞাপনদাতাকে ইমেইল করুন’ বাটনে ক্লিক করে পূর্ণাঙ্গ নাম, যোগাযোগের নম্বর এবং ঠিকানা পাঠাতে হবে। ঈদের এক সপ্তাহ আগে বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। অংশগ্রহণকারীরা প্রতিটি পশুর জন্য কেবল একবারই অংশগ্রহণ করতে পারবেন।

কুরবানীর এই ঈদে ইরশৎড়ু আরও কিছু দারুণ অফার নিয়ে এসেছে। এগুলোর মধ্যে রয়েছে, বিক্রয় ডট কম  মেম্বারদের কাছ থেকে মানসম্মত কয়েক হাজার কুরবানীর পশু, Sheba.xyz থেকে পশু জবাই ও পরিবহন সেবা এবং পশু জবাইয়ের সরঞ্জামসমূহ।

বিক্রয় ডট কম – এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “পবিত্র ঈদ-ঊল-আযহা উৎসবে প্রত্যেকেই সেরা মানের পশু কুরবানী দিতে চায়। বেশিরভাগ ক্ষেত্রেই, উচ্চ মূল্য এবং পশুর নিম্নমানের কারণে গ্রাহকরা পশুর হাটে গিয়েও হতাশ হয়ে ফিরে আসেন।আমাদের ঈদ-ঊল-আযহা অফারে কিছু ভাগ্যবান ক্রেতা সর্বোচ্চ মানের পশু কিনতে পারবেন বিশাল মূল্য ছাড়ে।এছাড়াও ক্রেতারা আমাদের সাইটে সারা দেশের বিশ্বস্ত বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন মানের আরও কিছু পশু, বিভিন্ন সরঞ্জাম এবং সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে আমরা ক্রেতাদের সম্ভাব্য সর্বোত্তম কুরবানীর কেনাকাটায় সেরা অভিজ্ঞতা দিচ্ছি”।

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.