যারা ব্যবসা প্রতিষ্ঠানের জন্য POS টার্মিনাল কেনার কথা ভাবছেন পোস্টটি তাদের জন্য।আশা করি দেখবেন।

পি.ও.এস সফটওয়্যার কেনার আগে অবশ্যই এই প্রোডাক্ট এর ডেমো একবার দেখে নিবেন।

অফিস, বাড়ি কিংবা গাড়িতে বসেই এখন চোখ রাখতে পারবেন আপনার ব্যবসা প্রতিষ্ঠানে।একমাত্র আমাদের POS Software এর বিশেষ মোবাইল সুবিধা আপনাকে দিচ্ছে এই বিশেষ সুবিধা।

দিনের যে কোনো সময়ই আপনার মোবাইল থেকে লগ ইন করে জেনে নিতে পারবেন দিনের মোট বিক্রয় সহ যাবতীয় সকল তথ্য।

আপনার ব্যবসায়ের প্রতিটি টাকাই আমাদের কাছে গুরুত্বপূর্ন। তাই বিশ্বের মান সম্পন্ন সেবা নিয়ে Raptor আজ আপনার দ্বারে।

Raptor কি?

Raptor হচ্ছে সিঙ্গাপুরের একটি কোম্পানি। কোম্পানিটি শুধুমাত্র POS সফটওয়্যার তৈরী করে থাকে। সিঙ্গাপুরে ৪০০০০, ইন্দোনেশিয়ায় ৮০০০, ফিলিপাইনে৫০০০ এবং মালয়েশিয়ায় ২০০০০ এর বেশি গ্রাহক নিয়ে সফটওয়্যারটি তার জাল সাফল্যের সাথে বিছিয়েই যাচ্ছে।

আধুনিক সকল সুবিধা সহ অত্যন্ত সাশ্রয়ী মূল্যে এই সফটওয়্যার সেবা দিতে সম্মত হয়েছে র‍্যাপটর কর্তৃপক্ষ।

আমাদের সেবা সমূহ:

* আমরাই একমাত্র এই সফটওয়্যারটি বাংলাদেশের মানুষের কাছে নিয়ে আসতে পেরেছি।

* আমাদের সফটওয়্যারটি ইন্সটলেশন এর সাথে সাথেই আপনার সফটওয়্যারটি আমাদের মালয়েশিয়ান রিমোট সার্ভারের সাথে কানেক্ট করা হবে। এর ফলে আপনি পাবেন ২৪/৭ সার্ভিস সুবিধা।যখনই সমস্যা, তখনই সমাধান।

* আমরা প্রিপেইড লাইসেন্স বিক্রি করি না। অর্থাৎ, একবার আপনি র্যাপটর কিনলে আপনার কোম্পানির নামে করা লাইসেন্সটির মালিক একমাত্র আপনিই।বছর বছর সার্ভিস চার্জ দিয়ে আমরা আপনাকে হয়রানির মধ্যে ফেলবো না।সেক্ষেত্রে র্যাপটর অন্যান্য POS সফটওয়ার থেকে আলাদা।

* সিঙ্গাপুর এবং মালয়েশিয়াতে বহুল আকারে এই সফটওয়ার ব্যবহারের কারনে এই সফটওয়্যার যথেষ্ট ভুল পরিমার্জিত এবং ফাংশনাল। সেখানকার মানুষে নানাবিধ চাহিদার কারনে প্রতিদিনই বাড়ছে এর নিত্য নতুন ফিচার।

* বড় বড় POS Terminal কে টা-টা বাই-বাই বলে আমরা বাংলাদেশে শুধুমাত্র Tablet Pc এর মাধ্যমে আমাদের সফটওয়্যার লঞ্চ করতে চাচ্ছি। এখন আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠান দেখতে হবে আরও পরিচ্ছন্ন ও স্মার্ট।

* এই সকল স্মার্ট ফাংশন আপনি পেতে পারেন একদম সাশ্রয়ী মূল্যে। আর কাওকে আমাদের এই সফটওয়্যার রেফার করলেই পাচ্ছেন ৫০০০-১০০০০ ক্যাশ ব্যাক।

যোগাযোগ বাংলাদেশ: +880 1827-121235

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.