লিডিং প্রপার্টি ওয়েবসাইট লামুদি প্রথমবারের মতো ২৮ টি দেশে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন আরম্ভ করেছে।বাংলাদেশে এখন যে কেউ অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে যেকোনো সময় যেকোনো স্থানে বসে খুঁজে নিতে পারবেন পছন্দের বাসা।

অ্যাপ্লিকেশনটিতে আছে বিভিন্ন দেশের ৪০০,০০০ এর অধিক সম্পত্তি। অ্যাপ্লিকেশনের আওতায় থাকা বাংলাদেশসহ লামুদির ২৮ টি দেশের যেকোনো দেশের প্রপার্টি খোঁজা যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

Android_BD_BNমোবাইল ইন্টারনেটের উদীয়মান বাজারের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য ডিজাইন করা হয় লামুদির অ্যাপ্লিকেশনটি। ইন্টারনেট প্রতিবেদনের সাম্প্রতিক তথ্য অনুযায়ী, এশিয়ায় এখন মোবাইল ইন্টারনেটব্যবহারকারীর সংখ্যা খুব দ্রুত গতিতে বেঁড়ে চলেছে। মোবাইলে ইন্টারনেট ব্যবহারকারীর এক তৃতীয়াংশের বেশী মানুষের বসবাস এখন এশিয়ায়।

সাম্প্রতিক পরিসংখ্যান অনুযায়ী, অ্যান্ড্রয়েডবিশ্বব্যাপী সবচেয়ে বেশি প্রভাবশালী মোবাইল প্ল্যাটফর্ম। বাংলাদেশে, মার্চ মাসে অ্যান্ড্রয়েড এর ব্যবহারনকিয়া এর ৪০ সিরিজ কে ছাড়িয়ে গেছে।

লামুদিএর সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, আন্তোনিও সালিস, বলেন: “অ্যান্ড্রয়েডস্মার্টফোনের বাজারের ভবিষ্যত শুধু বাংলাদেশে নয় বরং বিশ্বব্যাপী. এই কারণে, সর্বোচ্চ সংখ্যকব্যবহারকারীর কাছে পৌঁছানোর জন্য আমরা লামুদির অ্যান্ড্রয়েডঅ্যাপ্লিকেশনউপর মনোনিবেশ করেছি। এটিই প্রথম রিয়েল এস্টেটঅ্যাপ্লিকেশন যেখানে বিশ্বের ২৮ টি দেশআওতাভুক্ত আছে। আপনি ঢাকায় বসে জেদ্দায় বাসা ভাড়ার জন্য খুঁজতে পারবেন।”

ডেভিড জয়াগেমেকার, লামুদি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক, তিনি বলেন: “আমরা সবাই জানি যে বাড়ি ভাড়া খোঁজা কোনো সহজ কাজ নয়। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে সাহায্য করবে বাসা ভাড়া দেওয়া এবং নেয়া উভয় কাজেই।”

অ্যান্ড্রয়েড অ্যাপস ব্যবহারকারীরা সহজেই ফিল্টার করতে সক্ষম হবেন, অনুসন্ধান ফাংশন কাস্টমাইজড করেদেশ অনুযায়ী ফলাফল দেখতে পারবেন।

আজই লামুদি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

comments

5 কমেন্টস

  1. অ্যাপ্লিকেশনটি খুবই কাজের 😀 শেয়ার করার জন্য ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.