SmartHalo

আপনি কি নিয়মিত সাইকেলিং করেন? আচ্ছা এমন কি কখনো হয়েছে যে আপনি রাস্তা ভুলে গেছেন? অথবা অচেনা কোন শহর বা গ্রামে যেয়ে আর সঠিক রাস্তা চিনে বাড়িতে ফিরতে পারছেন না? তবে নতুন এই ডিভাইস টি আপনারই জন্য।

 

অন্যান্য ট্র্যাকিং সিস্টেম সুধু আপনাকে সঠিক গতিবিধি জানতে সাহায্য করে কিন্তু স্মার্টহালো আপনাকে দিবে একই সাথে অবিশ্বাস্য কিছু ফিচার। যেমন, আপনি কতো কিমি গতিতে বাইকটি চালাচ্ছেন, যতক্ষণ রাইড করলেন তাতে করে আপনার কতটুকু এনার্জি বার্ন হল, ইত্যাদি স্বাস্থ্য সম্পর্কিত সকল তথ্য।

SmartHaloSmartHalo

আবার কেউ যদি আপনার বাইকটি চুরি করতে চায় তবে এটির অ্যালার্ম স্বয়ংক্রিয় ভাবে বেজে উঠবে এবং সাথে সাথে আপনার স্মার্টফোনে নোটিফিকেশন পাঠাবে। একই সাথে হারিয়ে যাবার পর বা ঠিক কোথায় পার্ক কর রেখেছেন সেটি খুব সহজেই বের করে নিতে পারবেন।

SmartHalo

সাথে আছে উজ্জল আলোর এলইডি লাইট রাতের আধারে পথ দেখার জন্য। আরও আছে নোটিফিকেশন সিস্টেম যেটা আপনার ফোনে আশা ইনকামিং কল এবং ম্যাসেজ সহ সকল ধরনের তথ্য জানিয়ে দিবে। পকেট থেকে ফোনে বের না করেই আপনি সব তথ্য জানতে পারবেন।

এটির ডিজাইন এতো সুন্দর করে করা হয়েছে যাতে করে যেকোনো বাইসাইকেলের হ্যান্ডেল বারে সেট হয়ে যায়। এবং সব থেকে অবাক করা বিষয় হচ্ছে, ডিভাইসটির ব্যাটারি ব্যাকআপ সর্বচ্চ ৩,৪ দিন না পুরো ৩ সপ্তাহ পর্যন্ত।

SmartHalo

এতো এতো সুবিধা সম্পর্কে জানার পর আপনার যদি স্মার্টহালো কেনার বা এটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে ইচ্ছা করে তবে এই লিংকে থেকে ঘুরে আসতে পারেন।

পরিশেষে কেমন লাগলো আপনাদের কাছে নতুন এই প্রযুক্তিটি? জানাবেন  আমাদের কমেন্ট বক্সে 🙂 !

comments

1 COMMENT

  1. নতুন নতুন প্রযুক্তির হাত ধরে এগিয়ে যাচ্ছে পৃথিবী……..
    এটি তো চমৎকার । ধন্যবাদ খবরটি জানানোর জন্য ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.