বাংলাদেশে চালু হলো অনলাইনে সাধারন ডায়রী করার প্রকল্প। বাংলাদেশ পুলিশের এই সার্ভিসটি চালু করেছে সাধারন মানুষের সুবিধার কথা ভেবে। এখানে পাসপোর্ট, পরিচয়পত্র, ব্যাংকের চেকবই, সার্টিফিকেট বা অন্য যে কোন গুরুত্বপূর্ণ দলিল হারানো,গৃহ পারিবারিক, নিয়োগ দারোয়ান, কেয়ারটেকার, নৈশপ্রহরী নিয়োগ (বা পলায়ন) সম্পর্কে তথ্য, ইভ টিজিং, প্রবাসি দের সমস্যা নিয়ে ডায়রী করতে পারবেন।Image 15

এখন থেকে যে কেউ এ সেবার মাধ্যমে যে কোন থানায় সাধারন ডায়রী করতে পারবে। ডায়রী করা হলে গ্রহক একটা পিন নাম্বার পাবে, পরে সেটি দিয়ে ঐ থানা থেকে ডায়রীর সম্পকে জানতে পারবে।তবে টাকা ছাড়া তো কোন কিছুই হয়না আমাদের দেশে।দেখা যাক সুফল কতটা পাওয়া যায়।

Image 17

আরও জানতে এখানে ক্লিক করুন

comments

20 কমেন্টস

  1. প্রিয়তে রাখলাম। আল্লাহ না করুন… যদি কোন দিন কাজে লাগে 🙁 শেয়ার করার জন্য ধন্যবাদ……
    আর হ্যা একটা কথা… শুধু বাংলাদেশে না পৃথিবীর প্রায় সব দেশেই টাকা ছাড়া কোন কাজ হয় না। দয়া করে এমন সব কথা বলে নিজের দেশকে অপমানিত করবেন না। কথায় আছে না… নাই মামার চেয়ে কানা মামা ভালো….

    • রহিম ভাই মন্তব্য করার জন্য ধন্যবাদ।আর হে আমার দেশ কে অপমান করার জন্য বলিনি ।পৃথিবীর প্রায় সব দেশেই টাকা ছাড়া কোন কাজ হয় না আপনার এ কথার সাথে আমি একমত না ।

    • আরও জানতে এখানে ক্লিক করুন।এখানে উপরে ক্লিক করুন লিংক পেয়ে যাবেন।

  2. এটা তো প্রথম আলোতে এর আগে প্রকাশিত হয়েছে হা হা হা হা হা

    • হা হা হা যারা জানেনা তাদের জন্য……..ধন্যবাদ আপনাকে

    • সাইফুল ভাইয়া মন্তব্যের জন্য আনেক ধন্যবাদ।

  3. শেয়ার করার জন্য ধন্যবাদ, রাসেল ভাই। তবেঁ, সত্যি বলতে কি, পৃথিবীর সব দেশের সকল বিভাগেই কিছু দুর্নীতি গ্রস্থ মানুষ আছে। এরা সব সময়, ছিল এবং থাকবে ।

  4. অনলাইন ডাইরী খুব উপকারী..
    আমি ব্যবহার করেছি…

    অত্যন্ত পক্ষে তাৎক্ষণিক ঘুষ, কনভেন্স, থানায় যায়া, হ্যাসেল থেকে বাঁচা যায়….

  5. I just want to tell you that I’m new to blogging and site-building and absolutely loved you’re blog site. Most likely I’m want to bookmark your blog post . You definitely come with great well written articles. Many thanks for sharing your web page.

  6. Wow, fantastic blog layout! How lengthy have you been running a blog for? you make blogging glance easy. The whole look of your website is magnificent, let alone the content material!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.