আইওএস, এন্ড্রয়েড ইত্যাদি বিভিন্ন প্ল্যাটফর্ম এ এই পর্যন্ত প্রায় ৭৫ মিলিয়ন বার ডাউনলোড হওয়া তুমুল জনপ্রিয় Angry Birds গেইমটি এবার আসছে ফেইসবুকে। গেইমটির নির্মাতা প্রতিষ্টান Rovio এর প্রধান নির্বাহী এক ঘোষনায় বলেছেন, আগামী মাসেই ফেইসবুকে আসছে Angry Birds।

2011-03-06_024502এছাড়াও Rovio এর নির্বাহী Mikael Hed আরও বলেছেন,

“There will be completely new aspects to it that just haven’t been experienced in any other platform,” and “the pigs will have a more prominent role.”

সর্বপ্রথম একটি আইফোন এপ্লিকেশন হিসেবে উন্মুক্ত হয় গেইমটি। এর একে একে এন্ড্রয়েড, পাম, নকিয়া, উইন্ডোজ ফোন ৭ ইত্যাদি প্ল্যাটফর্ম এ রিলিজ হয়। এ বছরেই আসছে Angry Birds Rio নামে এই গেইমের আরেকটি ভার্শন। এর উপর ভিত্তি করে এনিমেশন সিরিজ তৈরিরও পরিকল্পনা করা হয়েছে। যারা গেইমটি এখনো খেলেননি, তারা নিচের ভিডিওটি দেখতে পারেন।

ফেইসবুকে Angry Birds এর পেইজে যোগ দিতে পারেন নিয়মিত আপডেট পেতে চাইলে। ইতোমধ্যে এক মিলিয়ন এর বেশি ফেইসবুক ফ্যান যুক্ত হয়েছে এই পেইজে – https://www.facebook.com/angrybirds

দেখা যাক ফেইসবুকে Angry Birds কেমন সাড়া ফেলতে পারে। Zynga এর ফার্মভিল অথবা সিটিভিল এর জনপ্রিয়তার প্রতি হয়তো চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে রেগে যাওয়া এই পাখিগুলো।

comments

6 কমেন্টস

  1. কম্পিউটারে খেইলা মজা বেশী…বড় স্ক্রিন…পাখিগুলারে ঢিল মারতে ও সুবিধা! 😛
    আইওস ভার্সনে যেই লেবেল চরম হার্ড সেইটা পিসি ভার্সনে অনেক ইজি!
    অপেক্ষায় আছি কবে আসিবে ফেইসবুক ভার্সন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.