বিজ্ঞান প্রযুক্তি ডট কম এ লিখছি অনেক দিন ধরে। আজকে হঠাৎ মনে হলো, একটু না হয় নিয়ম ভাঙ্গি। নিয়ন ভাঙতে কার না ভালো লাগে। আজকে আমি বিজ্ঞান ☼ প্রযুক্তি র নিয়ম ভেঙ্গে একটি মুভির রিভিউ লিখতে যাচ্ছি। যা বন্ধুরা, আপনারা যদি মনে করে থাকেন মুভিটি সাইন্সফিকশন ধাঁচের, অথবা টেকনো ধাঁচের, তাহলে কিন্তু ভুল করবেন।

Fast_and_the_furious_poster

ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস, ছবিটি দেখা হয় নি এমন মানুষ খুব একটা পাওয়া যাওয়ার কথা না। মনে আছে, ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস ছবির নায়ক (নাকি খল নায়ক বলবো) পল ওয়াকার এবং ভিন ডিজেলের কথা ? তাদের সেই মারাত্বক অ্যাকশান মুভি ? ২০০১ সালের মুক্তি পাওয়া ছবিটি এখন পর্যন্ত ব্যবসা করেছে, ২০৭,২৮৩,৯২৫ ডলারের।

Two_fast_two_furious_ver5এর পরেই বের হয়, টু ফাস্ট টু ফিউরিয়াস। এতে বরা বরের মতন পল ওয়াকার থাকলেও ভিন ডিজেল ছিলেন অনুপস্থিত। ২০০৩ সালের মুক্তি পাওয়া ছবিটি এখন পর্যন্ত ব্যবসা করেছে, ২৩৬,৩৫০,৬৬১ ডলারের।

Thefastandthefurioustokyodrift_bigearlyposter২০০৬ এ মুক্তি পায় এই সিরিজের তৃতীয় ছবিটি, ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস টোকিয় ড্রিফট। এই ছবি টি কিন্তু এর আগের দুটি ছবির মতন ব্যবসা সফল হতে পারে নি। অনেকের ধারনা, পরিচিত মুখ না থাকার ফলেই এমন টা হয়েছিল (যদিও একেবারে শেষে ভিন ডিজেল কে দেখা গেয়েছিল)। মাত্র ১৫৮,৪০১,৪০২ ডলারের ব্যবসা করে ছবিটি।

Fast_and_Furious_Posterএপ্রিল ২০০৯ এ মুক্তি পায়, এই সিরিজের চতুর্থ পর্ব টি, এর নাম কিন্তু অনেকে অনেক টা বলেন, কেউ বলেন এর নামও ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস, কেউ বলেন এটা ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস ৪, কেউ বলেন, ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস- নিউ মডেল, নিউ পার্টস। যে যাই বলুক, এটাতে আমরা আমাদের পরিচিত মুখদের খুঁজে পাই। ছবিটিকে এই ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস সিরিজের সব চাইতে ব্যবসা সফল ছবি হিসেবেও ধরা যায়। ব্যবসার পরিমান ? ৩৫৯,২৬৪,২৬৫ ডলার।

Fast_Five_posterঅতীত নিয়ে অনেক কথা হলো; এবার চলুন যাওয়া যাক ভবিষ্যতে, আসছে ২৯ শে এপ্রিল, মুক্তি পেতে যাচ্ছে, এই সিরিজের পঞ্চম ছবিটি। যার নাম, ফাস্ট ফিইভ (ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াস ৫ এবং ফাস্ট অ্যান্ড দ্যা ফিউরিয়াসঃ রিও হেইস্ট নামেও পরিচিত)।

FastFive১০০ মিলিওন ডলার ডাকাতির একটি ঘটনা কে কেন্দ্র করে এই ছবির কাহিনী। আগের চার পর্বের প্রায় অনেক কেই দেখা যাবে এই ফাস্ট ফাইভে। এছাড়াও একটি বিশেষ বিশেষ আকর্ষন থাকছে। আর তা হচ্ছে, আমাদের সবার কাছে দ্যা রক নামে পরিচিত, ডেউইন জনসন।

fast_five_rock

l_fast_five

fast-five-plotরক এর ভূমিকা এখানে, তিনি একজন DEA (Drug Enforcement Administration) অপারেটিভ। মারাত্বক রকমের এই অ্যাকশান ছবিটির জন্য পৃথিবীর মানুষ অনেক দিন থেকে অপেক্ষা তে ছিলেন। এবং যতদূর মনে হচ্ছে, এই এপ্রিল এ তাদের সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে।

Fast_Five_movie_stills_19

Fast-Fiveআমি রিভিউ টি লিখতে গিয়ে মনে হচ্ছিল, কেন উইকি থেকে পড়তে গেলাম। ছবিটি না দেখেই ঘটনা জেনে যাচ্ছি… তাই এখানে তেমন কিছুই লিখছি না। আমার মজা টা নষ্ট হয়েছে, কিন্তু আপনাদের মজা টা নষ্ট করতে মন চাচ্ছে না।

আসুন এক নজরে দেখে নেই কে কে আছেন এই ছবিতে;

fast_five14

fast-five-original

  • পল ওয়াকার (ব্রায়ান ও কানার)
  • ভিন ডিজেল (ডোমিনিক টোরেট্টো)
  • জর্ডান ব্রিস্টার (মিয়া টোরেট্টো)
  • ডেউইন জনসন (লুকাস হবস)

এবং আরো অনেকেই………

আরো জানতে ভিজিট করুন; http://www.imdb.com/title/tt1596343/

অপেক্ষাতে থাকুন এই মারাত্বক অ্যাকশান ধর্মী ছবিটির জন্য।

sign3

comments

26 কমেন্টস

  1. রিভিউ তো আনেক সুন্দর হইছে …………….ছবিটি দেখতে হবে…………..ধন্ন…………রয়াজুল হিরো ভাই………..

  2. আমার কাছে প্রথমটি সবচেয়ে ভাল লেগেছিল। টোকিও ড্রিফট ব্যবসায় করতে না পারলেও মুভিটি খারাপ ছিলনা। এইটা কবে দেখমু সেই চিন্তায় আছি। আমগো এখানে মুক্তি পাইছে 😀

    • ইমতিয়াজ ভাই … আপনি দেখেই আমাদের জানাবেন কেমন লাগল … ঠিক আছে ???

        • খালি আমাকে লজ্জা দেন কেন রে ভাই 😳 ??? আমিতো জানি আমি কেমন লিখি নাকি ????? আমি লিখার “ল” ও জানি না …… 😥

  3. :roll::-oআমি তো জানিই না যে ফাষ্ট এন্ড দ্যা ফিউরিয়াস সিরিজের এতো গুলা ছবি আছে। অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক ধন্যবাদ ভাই খবরটা দেওয়ার জন্য।

    • হাসান ভাই আপনাকেও ধন্যবাদ … ছবি গুলো সংগ্রহ করে দেখে নিন … খারাপ লাগবে না আশা করি 😀

    • লাকী ভাইকে ধন্যবাদ মন্তব্যের জন্য …

  4. মুভিটা অনেক ভাল করেছে…এতই ভাল লেগেছে আমার নিজের কাছে…যেদিন দেখেছি তার পরের দিনের পরের দিন আবার দেখে এসেছি ! মুভিটার শেষের দিকে একটা চমক থাকে! 😉 😀

  5. এর আগের কোনটাই দেখা হয়নি…. এটাই প্রথম দেখলাম….. 😛 জোস মুভি….. আগের গুলো দেখবো এখন…. 😀

  6. revenue. affordable oakley eyewear store By using assist with thisa while out of datecollateral next to the wages low-cost oakley sun shades while using the bank. With this utilizing, place along with a really good method to obtain a lively savings account in some esteemed standard bank of the dollars might be credit rating towards people in case you are18 , sustain nationality of the region by which they are private may offer with all the unpredicted economical crunches and also rate connected with imminent costs. I’m guaranteed that’s the right thing to accomplish with regard to growers, however I’m not sure it’s what’s right to complete for the natural environment. This Water that is clean Clean up React connected with Two thousand and seven would likely increase the actual specialist in the Environmental protection agency and also the Corp regarding Armed service Technicians above navigable oceans and also increase in addition guru about terrain rich waters. This offers the idea the electricity to regulate exercises of which include pollutants by elope, air-borne pollutants from a landfill along with sewer lagoons run off through bug sprays, and also compound manure. r Along with the way to kill pests products currently available are among Ten and One hundred times tougher than those bought in 1974. About 85-90% with inorganic sprays used by agriculture under no circumstances get to aim for creatures, instead spread from the oxygen, earth, plus drinking water. One third on the wells North Face Jackets tried with California’s San Joaquin Pit throughout ’88 contained your insecticide DBCP with ranges Significantly above the most North Face Jackets authorized for safe and sound sipping water-more compared to a few years immediately after it’s actually work with appeared to be forbidden. r Ninety-five per cent North Face Jackets of the river on the planet is definitely ground drinking water. The average duration groundwater stays in an aquifer is usually Just one,400 a long time, rather than Sixteen times to get riv drinking water. This mean cleanup a long term job for instance reduction is the best North Face Jackets solution, Quotations declare that practically One.Several zillion folks deficiency safe and sound waters Evidently, the down sides involving water pollution have the functions so that you can disrupt daily life with a planet-wide time frame. r World wide environmentally friendly retract North Face Jackets is feasible. We simply cannot uncovered more rapidly in lieu of to help past dueneglect groundwater pollution no matter the global financial effects so that you can agriculture. Like a grower I do think a new North Face Jackets practical option need to be .

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.