গত কয়েক মাস আগে ফেইসবুক ও টুইটার এর মতন জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলোর সাথে তাল মিলিয়ে মাঠে নেমেছিল ‘এক্সপ্রেসারস’ । এক্সপ্রেসারস এর সাথে হয়তো আগে থেকেই আপনারা কম-বেশি পরিচিত আছেন। কিছু দিন আগে এক্সপ্রেসারস এ যুক্ত হলো ভয়েস স্ট্যাটাস নামক একটি সার্ভিস। আর এর মাধ্যমে তারা সোশ্যাল নেটওয়ার্কিং এর জগতে আরও এক ধাপ এগিয়ে গেল।

2010-10-13_170503

আমরা প্রায় সবাই বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলো তে স্ট্যাটাস আপডেট করি অথবা এ সম্পর্কে ধারনা আছে। তবে সে সকল সাইটে শুধু টেক্সট এর মাধ্যমে স্ট্যাটাস আপডেট করা যায়। তবে এক্সপ্রেসারস এই প্রথম বারের মতন টেক্সট স্ট্যাটাস আপডেট এর পাশাপাশি ভয়েস স্ট্যাটাস আপডেট এর সুবিধা উন্মুক্ত করেছে। এটি ব্যবহার করে আপনি আপনার ভয়েস রেকর্ড করে তা স্ট্যাটাস হিসাবে আপডেট করতে পারবেন। এবং তা প্রাইভেসি ব্যাবহার করে এক বা একাধিক ইউজার অথবা সবার সাথে শেয়ার করতে পারবেন। তাছাড়া ভয়েস স্ট্যাটাস ইচ্ছে করলে মোবাইল থেকে ডাউনলোড করে শোনা যায়। আর ভয়েস স্ট্যাটাস করার জন্যে অবশই একটি মাইক্রোফোন লাগবে, যেটা কম্পিউটার এর সাথে কানেক্ট করতে হবে। আর জাভা ইন্সটল করা থাকতে হবে। আপনার কম্পিউটার এ যদি এটা পুর্বে ইন্সটল করা থাকে তা হলে আর নতুন করে করা লাগবে না। এটা ভয়েস স্ট্যাটাস এ ক্লিক করলেই বুঝতে পারবেন।

Xpressers Voice Status Update

বিস্তারিত তথ্যের জন্যে এখানে ক্লিক করুন।
এবং এক্সপ্রেসারস এ ভিজিট করতে এখানে ক্লিক করুন

comments

11 কমেন্টস

  1. ‘এক্সপ্রেসারস’ এর পেইজ র‌্যাংক ‘0’ আলেক্সা র‌্যাংক 1,332,525 । কোন প্রতিষ্ঠিত ব্লগ বা মিডিয়ায় রিভিউ নেই। এটি কিভাবে ফেইসবুক এবং টুইটারের সাথে তাল মিলিয়ে চলছে সেটি সত্যি অবাক করার মত 😕

    • সত্যিই অবাক করার মত 🙂 কারন আমিও প্রতিষ্ঠিত ব্লগ বা মিডিয়ায় রিভিউ দেখিনি।তবে আমি যে ইনফর্মেশন গুলো দিয়েছি তা এক্সপ্রেসারস এর নিজেস্ব ব্লগ থেকে এবং এক্সপ্রেসারস ইউজ করে তারপর দিয়েছি।আর যতদুর জানি এই সাইট এর বয়স ২ মাস ও হয়নি। তাই Page Rank, Alexa Rank এর কোন প্রশ্নই ওঠে না।
      তবে ব্যক্তিগত ভাবে এক্সপ্রেসারস ইউজ করেই বলছি এটা ফেসবুক এবং টুইটারের সাথে তাল মিলিয়ে চলার মতন একটি সাইট। 🙂 (এটা আমার ব্যক্তিগত মতামত)

      • আজকাল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের অভাব নেই।আর সব সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলোই প্রায় একই রকম সার্ভিসে প্রদান করে।তবে আমার কাছে এক্সপ্রেসারস এর ভয়েস স্ট্যাটাস সার্ভিস টা ভালোই লেগেছে। এবং এটা ফেসবুক ও টুইটারের থেকেও এক্সেপশনাল একটা সার্ভিস বলে মনে হয়েছে।

  2. You will find there’s range of enjoy models available on the market that products luxury wrist watches. Of these makes, Rolex timepiece happens to be a huge success. There are gained 1000s of buyers around the globe due to the good quality and wonderful durability. Rolex watch replica watch also have earned numerous buyers’ minds. Our professional makers maintain your concept of producing of best excellent watches and increasing of engineering.
    Rolex pas cher

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.