ব্র্যানো বাংলাদেশের একটি অন্যতম ই-কমার্স ওয়েবসাইট। ব্র্যানো শুধু ই-কমার্স ওয়েবসাইটই নয়, এর মাধ্যমে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন ডাটা ব্যবহার করে সহজেই ব্যবসার বিভিন্ন টেকনিক্যাল দিক বিচার বিশ্লেষণ করে বিভিন্ন রিপোর্ট বের করা যায়। সিঙ্গাপুরের Echelon Asia Summit 2016 তে বাংলাদেশ থেকে নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। বিভিন্ন রাউন্ড পেরিয়ে সিঙ্গাপুরের Echelon Asia Summit 2016 বাংলাদেশকে নেতৃত্ব দিতে পেরে আমরা নিজেরা গর্ব বোধ করছি। এই অর্জন শুধু আমাদের না, এই অর্জন আমাদের পার্টনার, ক্রেতা, সরবরাহকারি এবং শুভানুধ্যায়ীদের।

E27 সিঙ্গাপুরের প্রকাশনা জগতের একটি অংশ যারা বিভিন্ন রকম অর্থায়ন, স্টার্টাপ এবং শিল্প উদ্যোগ জীবনী, বিভিন্ন পন্য সম্পর্কে ধারন এবং বিভিন্ন  ব্যবসার ধরন নিয়ে আলোচনা করে থাকে।  তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে থাকে যার মাধ্যমে বিভিন্ন দেশ  থেকে অংশগ্রহণ করতে পারে এবং প্রযুক্তিগত ব্যবসার বিভিন্ন ট্রেন্ড, ধারনা, প্রথা এবং বিভিন্ন বাধা সম্পর্কে আলাপ আলোচনা করে বিভিন্ন সমস্যার সমাধান করতে পারে। এটা এমন একটা প্লাটফর্ম যার মাধ্যমে  ব্যবসা সম্পর্কিত বিভিন্ন নতুন ধারনা সম্পর্কে জানা যায়। মুলত প্রযুক্তি/কারিগরি শিল্পের মধ্যে ঝামেলাবিহীন সম্পর্ক গড়ে তোলাই এর এই আয়োজন।

প্রত্যেক বছর তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে। তারই ধারাবাহিকতাই Echelon Asia Summit 2016 যা আগামী ১৫ এবং ১৬ই জুন সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন দেশ থেকে ১০০টা কোম্পানি অংশগ্রহন করতে যাচ্ছে তার মধ্যে ব্র্যানো অন্যতম। এইখানে প্রতিটা কোম্পানি একজন অন্য জনের সাথে প্রতিযোগিতা করবে ভবিষ্যৎ প্রযুক্তি ব্যবসা এগিয়ে নেওয়ার জন্য।

অস্ট্রেলিয়া, বাংলাদেশ, হংকং, ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, জাপান, কোরিয়া, কাজাখাস্তান, মালেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, থাইল্যান্ড, তাইওয়ান, এবং ভিয়েতনাম এই দেশ গুলোর মধ্যে থেকে এই ৮০০টা কোম্পানি একে অপরের সাথে ২ মাসব্যাপী প্রতিযোগিতার মাধ্যমে বাছাই হয়ে ১০০টি কোম্পানিকে সুযোগ দেয়া হয়েছে সিঙ্গাপুরে অংশগ্রহন করার।এই আয়োজনে আরো অংশগ্রহন করবে ৫০ এর উপরে পার্টনার, ২৫০ টি স্টল, ৪০০র উপরে ইনভেস্টর এবং ৪০০০+ অতিথি এই আয়োজনে অংশগ্রহন করতে যাচ্ছে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.