বৈশাখকে সামনে রেখে শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি,সালোয়ারকামিজ জুয়েলারি সহ বিভিন্ন পণ্যে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ছাড় দিচ্ছেইকমার্স সাইট অথবা ডটকমরয়েছে বৈশাখী সামগ্রীর চারটি ভিন্ন বৈশাখী ঝাঁপিওপদ্মার ইলিশও পাওয়া যাচ্ছে অথবা ডটকমে

দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠানপ্রাণ-আরএফএল এর সহযোগী এইই-বানিজ্য সাইটে আকর্ষণীয় বৈশাখী ঝাঁপি গুলো সাজানো হয়েছেন কশীকাঁথা,কাচেরচুড়ি, একতারা,বগুড়ারদই,টাঙ্গাইলের চমচম আর মুড়ি-মুড়কির মতো ঐতিহ্যবাহী খাবার দিয়ে।

বৈশাখ উপলক্ষে অথবা ডটকমে ২ হাজার ২৪৯ টাকায় ১.১ থেকে ১.২ কেজির একটি এবং ৩ হাজার ৯৯৯ টাকায় ২. ৩ থেকে ২.৪ কেজি ওজনের জোড়া ইলিশ পাওয়া যাবে।

ক্রেতাদের সুবিধার্থে পহেলা বৈশাখের আগেই অনলাইনে বা ফোনের মাধ্যমে অর্ডার দিলেই তা বাড়ি পৌঁছে দেবে অথবা ডটকম।প্রিয়জনকে উপহার দেয়ারও সুযোগ রয়েছে।

অথবার বৈশাখী আয়োজন সম্পর্কে জানতে চাইলে প্রতিষ্ঠানটির হেড অব অপারেশন্স আহসানুল আলম বলেন, অথবা ডটকমের বৈশাখী কালেকশনে আমরা খুব ভালো সাড়া পাচ্ছি।পহেলা বৈশাখ যত কাছে আসছে,অর্ডার তত বাড়ছে।

অথবা ডটকমের বৈশাখী ঝাঁপি গুলো হচ্ছে-রঙেরমেলা,পাঁচমিশালি, শখের ডালি ওরসের হাড়ি।রঙেরমেলা’ঝাঁপিতে ক্রেতাদের জন্য রয়েছে একটি নকশীকাঁথা, ৪০০ গ্রাম প্রাণ প্রিমিয়াম ঘি, একটি গামছা, একতারা একটি, মাটির গহনা একসেট, কাচের চুড়ি দুই ডজন, মাটির চুড়ি একজোড়া, ঝালমুড়ি তিন প্যাকেট, ম্যাঙ্গোবার ১০ প্যাকেট, টিপ একপাতা, বাঁশি একটি, মুখোশ একটি, মোয়া বার পাঁচ প্যাকেট, ললিপপ, একটি, মাটিরকাঁসা, একটিডালা/প্যাকেজিং।আকর্ষণীয় এই ঝাঁপির দাম ২ হাজার ৮৪৯ টাকা।

‘পাঁচমিশালি’ঝাঁপিতে রয়েছে ললিপপ একটি, মতি চুরের লাড্ডু এক প্যাকেট (সাতপিস), প্রাণ তেতুল চাটনী পাঁচপ্যাকেট, প্রাণ মিক্সড চাটনী পাঁচপ্যাকেট, শন পাপড়ি একপ্যাকেট, প্রাণ জলপাই আচার একবৈয়াম, তিলের খাজা ১০ প্যাকেট, পিনাটবার ১০ প্যাকেট, ম্যাঙ্গোবার পাঁচ প্যাকেট ও একটি ঝুড়ি এই ঝাঁপির দাম ৫১৯ টাকা।

শখের ডালিতে রয়েছে একটি পদ্মারইলিশ (১.১থেকে১.২কেজি), বগুড়ার দই এককেজি, আম৫০০গ্রাম, পেয়ারা৫০০গ্রাম, গামছা একটি ও একটি সুদৃশ্য ডালা।এই ঝুলির দাম ২ হাজার ৯৯৯ টাকা।

রসেরহাড়িতে রয়েছে একটি পদ্মার ইলিশ (১.১থেকে১.২কেজি), বগুড়ার দই এককেজি, টাঙ্গাইলের চমচম এককেজি, মুড়ি-মুড়কি এক কেজি, মতি চুরের লাড্ডু এক প্যাকেট, শনপাপড়ি এক প্যাকেট, পেয়ারা ৫০০ গ্রাম, আম ৫০০ গ্রাম, গামছা একটি ও একটি সুদৃশ্য ডালা।রসের হাড়ি কিনতে লাগবে ৩ হাজার ৫৯৯টাকা।

অর্ডারের জন্য লগইন করতে হবে www.othoba.com-এ।অথবা ঢু মারতে পারেন অথবা ফেসবুক পেজেও www.facebook.com/othobabd ।ফোন করতে পারেন 09613-800800নম্বরে

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.