কেমন আছেন… বা আমি কেমন আছি বলে আপনাকে আজ আর ক্লান্ত করব না। বলেছিলাম… পকেট খরচ এর টাকা জোগার করে দিব মোবাইল দিয়ে। কথা রাখবো…নিরাশ হয়েন না ।

টাকা আয় করার অনেক উপায় আছে। অনেকেই অনেক রাস্তা বলেন। কোন টা তে কাজ হয়… আবার কোন টাতে হয় না। আজ না হয় দু’মিনিট সময় আর সাথে ১০ এমবি নষ্ট করলেন… যদি কারো হেল্প হয়…তাহলে ক্ষতি কি তাই না। সুতরাং মুল কথায় চলে যাই ।

প্রথমেই বলে নেই দু’ভাবে আমার বলা কাজ টা করতে পারবেন। একটা সহজ…কিন্তু সময় সাপেক্ষ ।। আর একটা একটু কঠিন কিন্তু তারাতারি আয় হবে। যেটা আপনার ভাল লাগবে সেটাই করবেন।

১… প্রথমে গুগল প্লে স্টোরে যান… সেখান থেকে এই অ্যাপ ডাউনলোড করুন। এবার আপনার ফেসবুক  একাউন্ট দিয়ে লগ ইন করুন ( ভয় পাইয়েন না…ফিশিং লিঙ্ক না…ডিরেক্ট গুগল প্লে স্টোরের লিঙ্ক 🙂 )। অ্যাপ একটিভ হতে একটা ইনভাইটেশন কোড লাগবে । আমি দিয়ে দিলাম… ” DF99975 ” এটা দিয়ে অ্যাপ একটিভ করলে $০.৩০ পাবেন । সাথে $০.২০ বোনাস। (মোট $0.৫)

এইবার অ্যাপ নামান… আর আয় করুন। এই টাকা আপনি স্ক্রিল বা পেইপাল দু’টো দিয়েই তুলতে পারবেন । আমি নিজেই তুলসি। (আপনারা প্রমান দেখতে চাবেন… তাই আগেই দিয়ে দেই… 🙂 )

a proof payment whaff rewards to paypal 2015

আজকে তোলা একটা ছোট্ট এমাউন্ট। (ছবি নিচে)

whaff-proof

কি… পকেট খরচ টা হবে তো না … 🙂 ?

এইবার ২ নং ওয়ে…  এই ওয়ে তে আপনি $৮০ পাবেন  একেবারে । (তবে এখানেও আমার দেয়া ইনভাইটেশন কোড ” DF99975 ” দিয়ে একটিভ করতে হবে অ্যাপ টা । না হলে কিন্তু এক টাকাও পাবেন না । কারণ ওই ভার্সন টা আমি ওইভাবেই এডিট করসি। তখন আমারে কেউ ঝাইরেন না কিন্তু।) আমার বানানো ভিডিও টা দেখুন। তাহলেই বুজতে পারবেন আশা করি ।

ভিডিও লিঙ্ক ঃ এখানে ক্লিক করুন ।

এইখানে আমি ওই অ্যাপ টার পুরোনো একটা ভার্সন এডিট করে ব্যাবহার করেছি … ওই টাও দিয়ে দিলাম… (ডাউনলোড লিঙ্ক ঃএখানে ক্লিক করুন)

ভিপিএন লিঙ্ক ঃ HOLA , VypR 

কেউ যদি এখনো না বুজতে পারেন, তাহলে আমাকে বলবেন । আমি আবার বুঝিয়ে দিব।

আর ওওও … বলেছিলাম পেইড গেম গুলো ফ্রি খেলতে পারবেন । মানে এইখান থেকে যেই $ পাবেন… সেটা দিয়ে যেকোনো পেইড অ্যাপ্স কিনতে পারবেন প্লে স্টোর থেকে। বা চাইলে ট্রান্সফার ওও করতে পারেন। আপনার ইচ্ছে ।

তো ভাল থাকবেন। দেখা হোক বা না হোক… কথা হবে আবার…(কথা দিলাম… 🙂 )

comments

2 কমেন্টস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.