ওমেন্স ডে ইনোভেশন চ্যালেঞ্জ ২০১৭

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ফেসবুক ডেভেলপার সার্কেল ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আয়োজন করেছে ‘ওমেন্স ডে ইনোভেশন চ্যালেঞ্জ ২০১৭।৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ১০টি দলকে নিয়ে এ আয়োজন হবে।

বর্তমান প্রযুক্তি এবং স্টার্টআপ সম্পর্কে নারীদের অংশগ্রহণকে আরও উৎসাহিত করার জন্য উদ্যোগটি নেয়া হয়েছে।আয়োজনে অংশগ্রহণ করতে চাইলে প্রথমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।রেজিস্ট্রাশন করবেন এই ঠিকানায়।মেধার ভিত্তিতে ১০টি দলকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।শীর্ষ তিন জন  বিজয়ী পাবেন ৪০ হাজার মার্কিন ডলার সমমূল্যের ফেসবুক ভার্চুয়াল ইনকিউবেশন এবং এক দিনের বুটক্যাম্প।ফেসবুকে ইভেন্টটি দেখতে চাইলে ক্লিক করবেন এই ঠিকানায়।

স্টার্টআপ বাংলাদেশের উপদেষ্টা টিনা জাবিন, বাগডুম ডট কমের প্রধান নির্বাহী সৈয়দা কামরুন আহমেদ, ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসানসহ বেশ কয়েকজন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এছাড়াও বক্তব্য সেশনে প্রযুক্তি ক্ষেত্রে সফল নারীরা অংশ নেবেন। ফেসবুক ডেভেলপার সার্কেল একটি গ্লোবাল নেটওয়ার্ক। এটি ফেসবুক একটি ডেভেলপার শাখা যেখানে ফেসবুকের প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ডেভেলপমেন্ট কাজ করা হয়।এটি পৃথিবীর বিভিন্ন স্থানের ডেভেলপারদের সঙ্গে সংযোগ স্থাপনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।আয়োজনটির সহযোগী ইউআইইউ সিসিসি এবং প্রেনিউর ল্যাব।

তথ্যসূত্রঃইন্টারনেট

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.