জিআর৫-এর ব্যাপক সাফলতা অর্জনের পরগ্রাহকদের জন্য দেশের বাজারে জিআর৩ মডেলেরনতুন স্মার্টফোন আনল বিশ্বের দ্বিতীয়বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ডহুয়াওয়ে।

হুয়াওয়ে জিআর৩স্মার্টফোনটি জি সিরিজের নতুন স্মার্টফোন। স্মার্টফোনটিতে থাকছে অত্যাধুনিক ক্যামেরা, পাঁচ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। আকর্ষণীয় ও আধুনিক ডিজাইনসম্বলিত স্মার্টফোনটি সহজেই তরুণ প্রজন্মের দৃষ্টি আকর্ষণ করবে। ফোনটিতে রয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ সিস্টেম, হুয়াওয়ে ইএমইউআই ৩.১ লাইট,২জিবি র‌্যাম ও ইন্টারনাল স্পেস রয়েছে ১৬জিবি যা ১২৮ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে। ফোনটিতে আছে১৩মেগাপিক্সেলের রিয়ারএবং৫মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সাথে রয়েছে ২২০০মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

বৈশ্বিক স্মার্টফোন বাজারের দ্রুত বিস্তারের কারণে হুয়াওয়ে দিচ্ছে সবার জন্য আলাদা বৈশিষ্ট্য সম্পন্ন সবচেয়ে উপযোগী ফোন। বিনামূল্যে১৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের আকর্ষণীয় একটি পাওয়ার ব্যাংকসহ (স্টক থাকা স্বাপেক্ষে) এ ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯০টাকা। সিলভার, গ্রে এবং গোল্ড রঙ্গে বাজারে পাওয়া যাবে হুয়াওয়ে জিআর৩।
এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাংবলেন,‘হুয়াওয়ে বর্তমানে বিশ্বে দ্রুতগতিতে বিকাশমান একটি ব্র্যান্ড। গত ২০১৫ সালে সারাবিশ্বে ১০৮ মিলিয়ন স্মার্টফোন রপ্তানী করেপ্রতিষ্ঠানটির৭০ শতাংশ প্রবৃদ্ধি ঘটে। এই ক্রমবর্ধমান সাফল্য ব্যবহার বান্ধব পণ্যের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেয়ার প্রতিশ্রুতির ফলস্বরূপ। বাংলাদেশের স্মার্টফোন বাজারটি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এদেশের বিভিন্ন বয়সীদের চাহিদার কথা মাথায় রেখে বেশ কয়েকটি আধুনিক ডিভাইস ইতিমধ্যে আমরা বাজারে ছেড়েছি এবং ভবিষ্যতেও আরো উন্নত ও অত্যাধুনিক ডিভাইস বাজারে আনার প্রচেষ্টাঅব্যাহত থাকবে।’

চলতি মাসের তৃতীয় সপ্তাহ থেকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহসারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে জিআর৩।

হুয়াওয়েকনজিউমারবিজনেসগ্রুপ

হুয়াওয়েবর্তমানে১৭০টিরও বেশি দেশে নিজেদের পণ্য ও সেবাপরিচালনাকরছে, যেখানেসারাবিশ্বের মোটজনসংখ্যারপ্রায় এক-তৃতীয়াংশ অন্তর্ভুক্ত। গত বছরসারাবিশ্বে তৃতীয়সর্বোচ্চ মোবাইল ফোনরফতানিকরেছেপ্রতিষ্ঠানটি। যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, চীন ও ভারতমিলেবর্তমানেহুয়াওয়ের১৬টি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (আরঅ্যান্ডডি) সেন্টার স্থাপনকরাহয়েছে। তৃতীয়বিজনেসইউনিটহিসেবেহুয়াওয়েকনজিউমারবিজি-এরআওতায়আছে স্মার্টফোন, মোবাইলব্রডব্যান্ডডিভাইসেস, হোমডিভাইসেসএবংক্লাউডসার্ভিসেস। প্রায়২০বছরধরে টেলিকমখাতেসফলতার সঙ্গে কাজকরেযাচ্ছে হুয়াওয়ের গ্লোবাল নেটওয়ার্ক। সারাবিশ্বেরমানুষকেআধুনিক প্রযুক্তিব্যবহারেঅগ্রগামীকরারজন্য হুয়াওয়েনিরলসভাবেকাজকরছে।

বিস্তারিতঅনুসন্ধানেরজন্য ভিজিটকরুন:consumer.huawei.com/en/

মিডিয়া তথ্যের জন্য বিস্তারিতজানতে:
ফারহাত আহমেদ
ফোরথটপিআর
ইমেইল: farhat@forethoughtpr.com
মোবাইল: +৮৮০ ১৭১৯৩১০৬৭৯

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.