বাংলা নতুন বছর উদযাপন এবং এই বৈশাখে আকর্ষণীয় সব পুরস্কার জিততে Bikroy.com নিয়ে এলো দারুণ ফেসবুক প্রতিযোগিতা।
অংশগ্রহণ করতে:
১. Bikroy.com-এর ফেসবুক পেজের ((https://www.facebook.com/bikroy) ‘নতুন বছরে নতুন পণ্য, Bikroy-G এ আজ সবার জন্য’ অ্যালবাম থেকে আপনার কাঙ্খিত পণ্যের ফটো নিজের টাইমলাইনে পাবলিক পোস্ট হিসেবে শেয়ার করুন। বি.দ্র. আপনার পোস্টটি যদি পাবলিক পোস্ট হিসেবে চিহ্নিত না হয় তাহলে আমরা পোস্টটিকে দেখতে পাব না এবং আপনার অংশগ্রহণ গণনা হবে না।
২. পোস্টটি আপনার ফেসবুক বন্ধুদের দিয়ে লাইক করান। আপনার শেয়ার করা পোস্টটির লাইক সংখ্যার ভিত্তিতে আপনাকে বিচার করা হবে। প্রতিযোগিদের মধ্যে সবচেয়ে বেশি প্রকৃত লাইক প্রাপ্ত প্রতিযোগি তাদের নির্বাচিত পণ্য জিতে নিতে পারবেন। প্রতিযোগিদের মধ্যে কেউ অটো-লাইকারস্ ব্যবহার করলে তিনি অবিলম্বে প্রতিযোগিতায় অযোগ্য হিসেবে বিবেচিত হবেন।
৩. এই প্রতিযোগিতা ১ এপ্রিল শুরু হবে এবং ১৬ এপ্রিল পর্যন্ত চলবে। পরবর্তীতে ফেসবুকের মাধ্যমে বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করা হবে।
ইরশৎড়ু.পড়স-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “শুভ নববর্ষ। এ বছর আমরা শীর্ষ ব্র্যান্ড থেকে আকর্ষণীয় সব পণ্য ঢাকার মধ্যে গ্রাহকদের কাছে ফ্রি ডেলিভারি দিচ্ছি। এছাড়াও থাকছে আমাদের গ্যারান্টি, প্রস্তুতকারকদের ওয়ারেন্টি এবং আসল পণ্যের নিশ্চয়তা। আমাদের ফেসবুক ফ্যানদের নতুন বছরের শুরুতে কিছু নতুন পণ্য জিতে নেওয়ার সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত”।
এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.facebook.com/bikroyএবং আমাদের ব্লগ- http://bnblog.bikroy.com

 

 

bikroy-tagline-bangla-green-1800

Bikroy.com স¤পর্কে-
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস,Bikroy.com বাংলাদেশের যে কোন জায়গায় আপনার জন্য বেচাকেনা সহজ করে দেয়। Bikroy.com-এ এড পোস্ট করা সহজ, একাউন্ট সাইন-আপ করা যায় বিনামূল্যে, এবং এডসমূহ কয়েক মিনিটের মধ্যেই অনলাইন প্ল্যাটফর্মে পোস্ট হয়ে যায়। ইরশৎড়ু.পড়স-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা আপনার প্রয়োজনীয় জিনিসটি খুঁজে পাওয়া সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, ইরশৎড়ু.পড়স-এ আপনি সবসময় আপনার আকাঙ্খিত ডিলটি পাবেন- আপনি আপনার স্বপ্নের চাকরিটিও খুঁজে পাবেন। লাখেরও বেশি মাসিক ভিজিটর ও আগ্রহী ক্রেতা এবং কয়েক হাজারেরও অধিক সক্রিয় ডিলারকে সাথে নিয়ে Bikroy.com প্রকৃত পক্ষেই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.