ম্যাক হেনরি ব্রাদার্স এর পরিচালনায় তৈরি করা ‘দ্যা কমিউটার’ কিছুটা একশন ধাঁচের চলচ্চিত্র। পামেলা এন্ডারসন, ডেভ প্যাটেল এর মত স্টাররা রয়েছে এটিতে। তবে সবচেয়ে মজার বিষয় হল, এই পুরো চলচ্চিত্রটি শুট করা হয়েছে নকিয়ার নতুন স্মার্টফোন ‘নকিয়া এন ৮’ দিয়ে। প্রায় ১ মাস আগে নকিয়া এটির কথা ঘোষনা করেছিল এবং একটি প্রতিযোগীতার আয়োজন করা হয়েছিল যেখান থেকে ২ জন ভাগ্যবান বিজয়ীকে এতে অভিনয়ের সুযোগ দেয়া হবে।

2010-10-29_141949

যদিও নকিয়ার এই শর্ট ফিল্মটি মুক্তি পাওয়ার পর এই দুই ভাগ্যবান বিজয়ী সম্পর্কে নকিয়ার ব্লগে কিছু বলা হয়নি। অনেকের মতে মুভিটিতে লিফটের দৃশ্যে থাকা মহিলাটি এবং সানগ্লাস পরা চা পানকারী ব্যাক্তি হচ্ছেন ঐ দুই ভাগ্যবান বিজয়ী। অর্থাৎ তারা এই ফিল্মে থাকলেও তাদের রোল খুবই ছোট।

প্রায় ৭.৩০ মিনিটের এই মুভিটি আমার কাছে ভালই লেগেছে। একশন মুভি বলা হলেও আমার কাছে অনেকটা কমেডি মনে হয়েছে। নকিয়ার ১২ মেগাপিক্সেল এর ফোন ক্যামেরায় করা এই মুভিটি হঠাত দেখলে মনে হবে না এটি একটি ফোন ক্যামেরায় করা। দিনের আলোতে করা দৃশ্যগুলো আসলেই অসাধারন। মাত্র ৭ মিনিটের এই মুভিটি আপনি দেখতে পারেন। দেখে জানান কেমন লাগলো 🙂

comments

11 কমেন্টস

  1. ভালই লাগলো মুভিটি। ডেভ প্যাটেল এর অভিনয় বেশ মজার। শেয়ার করার জন্য ধন্যবাদ।

    • অবশ্যই কোয়ালিটি দেখানোর জন্য। মোবাইল ফোনে মুভি ক্যামেরা 🙂 যদিও ফোনটা আমার তেমন ভাল লাগে না। সিমবিয়ান সব সেটই স্লো। কিছু দিন পরে হ্যাং করা শুরু করে।

  2. মুভিটা কয়দিন আগে দেখেছিলাম। আমার কাছে ভালোই লেগেছে। এই বিল্ডিং থেকে সেই বিল্ডিংয়ে ছোটাছোটি.. আহ দারুন সহ সিনারিও… আর ভিডিও কোয়ালিটি টা সিম্পলি ”Awesome”

  3. Comfortably, your posting is in reality the hottest with this distinctive matter. I actually agree with ones data but will thirstily enjoy your next upgrades. Indicating thank you do not you need to be satisfactory, for the dramatic ability in the authoring. I can straightaway pick up ones rss feed to live knowledgeable of every updates. Wonderful succeed and far results in yourbusiness efforts!
    Prada Women Black Top Handles style 85

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.