গ্রাহক পর্যায়ে বাংলাদেশের জন্য আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করা হলো অভিজাত অ্যাপল পরিবারের সর্বশেষ প্রযুক্তির আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস। বৃহস্পতিবার দেশের বাজারে পানি-ধূলোরোধী ও দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ সুবিধাসহ অগ্রজ ক্যামেরা প্রযুক্তির ফোন দুটি অবমুক্ত করেছে কম্পিউটার সোর্স।

রাজধানীর ধানমন্ডিস্থ দেশের প্রথম আইটি ব্র্যান্ডশপ-এর অ্যাপল বেøাসম-এ আগাম চাহিদা জানানো গ্রাহকদের হাতে তাদের প্রত্যাশিত ফোন তুলে দেয়ার মধ্য দিয়ে এই স্মার্টফোন দুটির মোড়ক উন্মোচন করেন কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্স এর কৌশলগত ব্যবসায় বিভাগের প্রধান জি এম রাশেদুল হক এবং সেলুলার মোবাইল পিটিই লিমিটেড (সিপিএল) প্রতিনিধি আসিফ জুবায়ের তামিম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অ্যাপল অনুমোদিত ও বৈধ চ্যানেলে দেশে আমাদনীকৃত এবং বিক্রয়োত্তর সেবাযুক্ত আইফোন দুটি আন্তর্জাতিক বাজার অবমুক্তির অল্পদিনেরর মধ্যে দেশের বাজার বিপনন শুরু করতে পেরে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ। তিনি বলেন, প্রযুক্তির দ্রæত পরিবর্তনের এই সময়ে অ্যাপল প্রেমীদের হাতে শুরুতেই আইফোন ৭ ও ৭ প্লাস তুলে দিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, এখন থেকে আর গ্রাহকদের অনুমদনহীন পথে আসা আইফোন কিনে বিড়ম্বনার শিকার হতে হবে না।

প্রসঙ্গত, ৩টি ভিন্ন ধারণ ক্ষমতার ব্লাক এবং জেড ব্লাক বর্ণের আইফোন ৭ ও ৭ প্লাস বাংলাদেশে বাজারজাত করছে কম্পিউটার সোর্স। এর মধ্যে ৩২জিবি, ১২৮জিবি এবং ২৫৬জিবি ধারণক্ষমতার আইফোন-৭  এর বাজারমূল্য ধরা হয়েছে যথাক্রমে ৭৬ হাজার, ৮৭ হাজার ৬৫০ এবং ৯৯ হাজার ২৫০টাকা। অপরদিকে আইফোন ৭ অপরদিকে ১২৮জিবি ও ২৫৬জিবি ধারণক্ষমতার আইফোন সেভেন প্লাস এর দাম ধরা হয়েছে ১,০১,৬৫০ টাকা এবং ১,১৩,২০০ টাকা। কম্পিউটার সোর্স বিক্রয়কেন্দ্রগুলো থেকে ফোন দুটি কিনতে ডিজিটাল পেমেন্ট ও কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহক।

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.