আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই ? আশাকরি সবাই ভালই আছেন।আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হলঃ কিভাবে PC বা Android এর যেকোনো ব্রাউজার দিয়েই Google play store থেকে Android Apps ডাউনলোড করবেন Multiple পদ্ধতিতে। With a SPECIAL Way.
আমরা প্রায় সবাই এখন Android Phone ব্যবহার করি। Android Phone এর Software এর সবচেয়ে বড় ভান্ডার হল Google Play Store. কিন্তু আমাদের সমস্যা হল দুইটা।

  • ১। আমরা সাধারন পদ্ধতিতে Google Play Store থেকে শুধু Apps Install দিতে পারি, যা, পরে অই App টি Uninstall করলে বা ফোন Factory Reset করলে অই Apps টি হারিয়ে যায়। পরে Install এর জন্য আবার Google Play Store থেকে Install করতে হয়।
  • ২। আর এই Google Play Store থেকে Apps Install করতে প্রচুর mb খরচ হয়। ইন্টারনেট স্পীড কম বা 2G ইন্টারনেটে এভাবে Install এ খুব ঝামেলা করে।এ সমস্যাগুলো দূর করার জন্য আমারা যদি অই প্রয়োজনীয় Apps গুলো Google Play Store থেকে ডাউনলোড করে রাখতে পারি তাহলে আমরা পরবর্তীতে Offline এই অই Apps গুলো Install করতে পারব। পুনরায় আবার Google Play Store থেকে mb খরচ করে Install করা লাগবেনা। আর একটা সুবিধাও আছে, সেটা হল এভাবে ডাউনলোড করলে সরাসরি Google Play Store থেকে Install এর চেয়ে mb ও অনেক কম কাটে। তো, তাহলে চলুন শিখে আসি কিভাবে খুব সহজেই PC বা Android এর যেকোনো ব্রাউজার দিয়েই Google play store থেকে Android Apps ডাউনলোড করবেন। এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা। যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল।আমি আপনাদের কয়েকটি পদ্ধতি দেখাবো। সাথে একটি Special পদ্ধতিও থাকবে। এর জন্য আপনাদের Online ApkDownloader Site লাগবে।
  • http://apk-downloaders.com/
  • https://apkpure.com/
  • https://androidappsapk.co/apkdownloader/
  • http://apk-dl.com
    এখানে যেয়ে শুধু আপনি যে Google Play Apps ডাউনলোড করতে চান, সেটির Google Play লিঙ্ক অথবা পাকেজের নাম দিয়ে সাবমিট করুন। তাহলেই ডাউনলোডের লিঙ্ক চলে আসবে। ভিডিওটি দেখে ভালভাবে বুঝে নিন (With a SPECIAL Way)

    এবার আরামসে সব প্রয়োজনীয় Google Play Android Apps offline এই আপনার ফোনে Install দিন। টিউনটি ভাল লাগলে অবশ্যই আমার চ্যনেলটি সাবস্ক্রাইব করবেন, শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আর যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।
comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.