এন্ড্রয়েডে খেলুন কিছু মজার গেম ছবি সূত্রঃ ইন্টারনেট

বাসে করে কোথাও যাচ্ছেন কিংবা সময় কাটানোর মত কিছু করতে পারছেন না? যারা মোবাইলে গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য আজ তিনটি এন্ড্রয়েড গেমের কথা বলা হল, যেগুলো ইদানিং বেশ জনপ্রিয় হয়ে উঠছে। অ্যাপ স্টোরে যেয়ে সম্পূর্ণ বিনামূল্যে আপনি এ গেম তিনটি ডাউনলোড করতে পারবেন?

১) অ্যানিমেশন থ্রোডাউনঃ

অ্যানিমেশন থ্রোডাউন  ছবি সূত্রঃ ইন্টারনেট
অ্যানিমেশন থ্রোডাউন
ছবি সূত্রঃ ইন্টারনেট

অ্যানিমেশন থ্রোডাউন হচ্ছে মজাদার একটি কার্ড গেম, যেখানে আপনি নানা ধরণের কার্টুন চরিত্র নিয়ে খেলতে পারবেন। আপনার কাজ হচ্ছে নানা ধরণের কার্টুন চরিত্র সংবলিত কার্ড সংগ্রহ করা এবং প্রতিপক্ষের সাথে লড়াই করা। আপনি বাস্তব প্রতিপক্ষের সাথেও লড়াই করতে পারেন কিংবা ২৫ চ্যাপ্টারের একটি ফিচার নিয়ে খেলতে পারবেন। এখানে আপনার প্রতিপক্ষ হবে নানা কার্টুন চরিত্র।

২) অরালাক্সঃ কন্সটেলেশন

এটি হচ্ছে একটি রিয়েল টাইম স্ট্র্যাটেজি গেম, যেখানে আপনাকে অন্তরীক্ষের একটি যুদ্ধের মাঝে ছেড়ে দেয়া হবে। আপনাকে আপন গ্রহটি নিয়ন্ত্রণ করতে হবে এবং অন্য গ্রহের সাথে লড়াই করে তাদের দখল নিয়ে নিতে হবে। বিজয়ী তাকেই নির্বাচিত করা হবে যিনি সবকয়টি গ্রহ নিজের নিয়ন্ত্রনে আনতে পারবেন। এটিতে লেভেল আছে ১৫০টি, এন্ড্রয়েড টিভি সুবিধা রয়েছে এবং অনলাইনে মাল্টিপ্লেয়ার নিয়েও খেলা যাবে।

৩) পার্টিকুলারঃ

পার্টিকুলার ছবিসূত্রঃ ইন্টারনেট
পার্টিকুলার
ছবিসূত্রঃ ইন্টারনেট

এটি হচ্ছে একটি প্ল্যাটফর্ম রানার গেম, যেখানে আপনার কাজ হচ্ছে জেল থেকে পালানো। এটির মধ্যে যুক্ত করা হয়েছে কিছু মন মাতানো গ্রাফিক্স, নানা ধরণের বাঁধা। এসব বাঁধার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে নানা ধরণের পাজল যা কি না আপনার লক্ষ্য পূরণে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। আপনাকে শুধুমাত্র লক্ষ্য পূরণ করলেই হবে না, বরং তা পূরণের জন্য নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেয়া হবে। এই গেমে লেভেল আছে মোট ৬৫টি, যা আপনার সময় কাটাতে বেশ ভালোই সাহায্য করবে।

সূত্রঃ এন্ড্রয়েডঅথোরিটি ডট কম

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.