Alcatel flash 2দেশে তরুণদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটি। চমৎকার নকশা আর সাশ্রয়ী দামের এই ফোনটিতে শিগগিরই অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ মার্সম্যালোতে হালনাগাদ করার সুবিধা পাবেন ব্যবহারকারীরা। গত বছরের সেপ্টেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত হওয়া অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ফোনটি বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করে ই-কমার্স সাইট বাইমোবাইল ডটকম ডটবিডি (Buymobile.com.bd)।

বাইমোবাইলের প্রধান পরিচালন কর্মকর্তা মো. আকিফউল্লাহ্ খান বলেন, স্মার্টফোনের অনলাইন শপিং প্ল্যাটফর্ম হিসেবে বাইমোবাইল অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটি বিক্রিতে ব্যাপক সাড়া পেয়েছে। দেশে তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে স্মার্টফোনটি। নকশা আর দামের কারণে ফোনটি ব্যাপক বিক্রি হচ্ছে। আকর্ষণীয় দামের জন্য একদিনের মধ্যে শেষ হয়ে যায় অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর প্রথমবারে আসা লট। এভাবে পর্যায়ক্রমে শেষ হয়েছে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বারে আসা লট। তাই চলতি বছরেও ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটটি তুলে দেওয়ার লক্ষ্য থাকবে।

অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে ললিপপ সংস্করণ যা শিগগিরই মার্সম্যালোতে হালনাগাদ করা যাবে। ৫ ইঞ্চি মাপের ডিসপ্লেযুক্ত ফোনটিতে ৬৪বিট অক্টাকোর প্রসেসর ও ২ জিবি র‌্যাম রয়েছে। তিন হাজার এমএএইচ ব্যাটারির ফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এলইডি ফ্ল্যাশযুক্ত ক্যামেরা ও সামনে পাঁচ মেগাপিক্সেলে অটোফোকাস এলইডি ফ্ল্যাশ ক্যামেরা রয়েছে। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধার ফোনটি ১২৮ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সমর্থন করে। ফোনটি থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক সমর্থন করে। অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটির দাম ১১ হাজার ৯৯৯ টাকা। রয়েছে এক বছরের বিক্রয়ত্তোর সেবা।

comments

1 COMMENT

  1. অনেক কিছু জানতে পারলাম আপনার লেখার মাধ্যমে আমি অপেক্ষা করে থাকব আপনার নতুন লেখারর জন্য rental home bd.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.