আশা করি সবাই ভাল আসেন। আজ আমি আপনার জন্য Robocop 2014 নুভি টি নিয়ে এলাম। চলুন গল্পটা আগে শুনে নেই। গল্পটি ২০২৮ সালের। অ্যালেক্স মার্ফি, একজন স্বামী ও স্নেহশীল বাবা এবং সেই সাথে দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা যে কিনা ডেট্রোয়েট সিটির অপরাধীদের পিছে ছুটছে। দায়িত্ব পালনরত অবস্থাতেই হঠাৎ একদিন নিজ বাসাতেই মার্ফি গুরুতর আহত হন। পরবর্তীতে ঐ শহরেরই রোবোট তৈরী করার মাল্টিন্যাশনাল কোম্পানি ‘ওমনিকর্প’ নামের প্রতিষ্ঠানটি রোবটিকস্ প্রযুক্তি ব্যবহার করে মারফির জীবন বাঁচায়। নতুন জীবন ফিরে পায় মার্ফি। রোবোটের শরীরে বসানো মানব মস্তিষ্ক এই অদ্ভুত রোবোট-পুলিশ আবার নেমে পড়ে তার কাজে। রোবোট হলেও মানবিক বৈশিষ্টসমূহ অবশিষ্ট থাকে তার মাঝে। নিরেট বাস্তবতার মুখোমুখি হয় অ্যালেক্স মার্ফির রোবোটিক জীবন।

RoboCop Movie(2014)

সেই চিরচেনা গল্প কিন্তু নতুন আঙ্গিকে। ছোটবেলায় রোবোকপ দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া দায়। ১৯৮৭ সালের ক্লাসিক খেতাব অর্জনকারী এই জনপ্রিয় মুভি ও টিভি সিরিজের নতুন সংস্করণ মুক্তি পেলো গত ১২ই ফেব্রুয়ারি, ২০১৪।

► RoboCop (2014) মুভি সম্পর্কিত কিছু তথ্য ◄

– জনরা » Action | Crime | Sci-Fi / আমার কাছে ‘ড্রামা’ মনে হয়েছে।

– লিখেছেন » Joshua Zetumer (Screenplay), Edward Neumeier

– পরিচালনায় » José Padilha

– অভিনয়ে » Joel Kinnaman (as Alex Murphy/RoboCop), Abbie Cornish, Gary Oldman, Michael Keaton, Jay Baruchel, Samuel L. Jackson

– বাজেট » ১৩০ মিলিয়ন ইউ.এস ডলার্স

– IMDb Rating » 6.5/10 __ http://imdb.to/1fDhg7k

– Rotten Tomato তে » Tomatometer 49% এবং Audience 61%

– Metascore » 52/100

Download Here Part 1 & Part 2

OR
Multi Link Download Here

আজ এ পযন্ত আগামি দিন অন্য র একটা মুভি নিয়ে আসব। আশা করি আপনারা সবাই মুভি উপভোগ করবেন। ২০১৪ সালের মুভির জন্য আমার SRMovie সাইট এ ভিসিত করতে পারেন।

Visit করুনঃ SRMovie.com

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.