“বিসমিল্লাহির রহমানীর রাহীম”। আমাদের দেশ উন্নয়ন সম্ভাবনাময় দেশ। কিন্তু আমাদের দেশের অধিকাংশ মানুষ প্রযুক্তির থেকে পিছিয়ে। তাদের ইচ্ছা থাকা সত্ত্বেও তারা বিভিন্ন কারণে প্রযুক্তি থেকে দুরে চলে যাচ্ছেন। মুলত প্রযুক্তিকে বাংলায় আরো একধাপ এগিয়ে নিতে সূচনা হয় আইটি ওয়াল্ডের। পূর্বে আইটি ওয়াল্ড ব্লগের মধ্যে সীমাবন্ধ থাকলেও এখন প্রযুক্তি সাধারণ মানুষের হাতের নাগালে নিয়ে আসার জন্য অনলাইন ভিত্তক এটি ম্যাগাজিন “মাসিক আইটি ওয়াল্ড” তৈরী করা হয়।

আর মহান আল্লাহর অশেষ রহমত ও মেহেরবানীতে অবশেষে আমাদের দীর্ঘ দিনের প্রচেষ্টার পর প্রকাশ পেল মাসিক আইটি ম্যাগাজিন “মাসিক আইটি ওয়াল্ড” এর প্রথম সংখ্যা: আগষ্ট ২০১১। এটি একটি অনলাইন প্রযুক্তি ভিত্তিক ম্যাগাজিন। আমাদের লক্ষ্য “প্রযুক্তি এখন হাতের মুঠোয়।” যে কেউ আইটি ওয়াল্ড (www.itworld24.tk) থেকে এই ম্যাগাজিনটি ডাউনলোড এবং অন্যের সাথে শেয়ার করতে পারবেন।

 

নতুন সংখ্যার জন্য চোখ রাখুন আইটি ওয়াল্ডের ওয়েব সাইটে: www.itworld24.tk

ফেইসবুকে আমাদের সাথে যোগ দিন: http://adf.ly/21aOr

[বি:দ্র: আমাদের এই ম্যাগাজিনটি সমৃদ্ধ করণে আপনাদের সাহায্য/সহযোগীতা প্রয়োজন। আপনারা ইচ্ছা করলেই আইটি ওয়াল্ডের ম্যাগাজিনটিতে লিখতে পারেন। এ জন্য আপনার প্রযুক্তি রিলেটেড লেখাটি প্রতি মাসের ২০ তারিখের পূর্বে itworldbd.tk@gmail.com এই ইমেইল এড্রেসে পাঠিয়ে দিন।]

এই ম্যাগাজিনটি .pdf ফরমেটের। সুতরাং ম্যাগাজিনটি পড়ার জন্য আপনার কম্পিউটারে Adobe Reader সেটআপ থাকতে হবে। Adobe Reader না থাকলে http://adf.ly/2JTxu থেকে ডাউনলোড করে ইনস্টল দিন। ফক্সইট রিডারও ব্যবহার করতে পারেন। ডাউনলোড করুন এখান থেকে

ম্যাগাজিনটি নিজে পড়ুন এবং অন্যদের পড়তে উৎসাহিত করুন। ম্যাগাজিনটি কেমন লাগলো জানাতে ভুলবেন না যেন। ধন্যবাদ।

comments

13 কমেন্টস

    • ওয়ালাইকুমআসসালাম। আলহামদুলিল্লাহ। এবং ইনসাআল্লাহ আশা করি আপনারাও আমাদের পাশে থাকবেন।

  1. I just want to mention I’m beginner to blogging and honestly enjoyed your web page. Very likely I’m planning to bookmark your blog . You absolutely have perfect writings. Thanks for revealing your website.

  2. We’re a group of volunteers and opening a new scheme in our community. Your site provided us with valuable information to work on. You have done a formidable job and our entire community will be thankful to you.

  3. What i do not understood is if truth be told how you’re no longer actually a lot more well-liked than you might be right now. You’re very intelligent. You know therefore considerably in relation to this topic, made me for my part imagine it from a lot of numerous angles. Its like men and women are not fascinated except it¡¦s something to do with Girl gaga! Your own stuffs outstanding. At all times handle it up!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.